Site icon জনতার মশাল

আমার শক্তির উপর ভিত্তি করেই এডিসিতে ক্ষমতায় এসেছিলো তিপ্রামথা:পাতালকন্যা

ডেস্ক রিপোর্টার, ২৯আগস্ট।।
        “আমার শক্তির উপর ভিত্তি করেই এডিসিতে ক্ষমতায় এসেছিলো তিপ্রামথা। এজন্যই আমার সঙ্গে জেলাস করছেন মথার সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর।”…. বক্তা খোদ রাজ্য বিজেপির জনজাতি নেত্রী পাতাল কন্যা জমাতিয়া।
             পাতাল কন্যা প্রদ্যুৎ কিশোরকে রীতিমতো হুমকি দিয়ে বলেন, পাহাড়ে তৃণমূল স্তরে তিপ্রামথার কোনো শক্তিই নেই।এটা ভালো করে জানেন প্রদ্যুৎ।পাহাড়ের তৃণমূল স্তরে তার নিজের সংগঠন রয়েছে।এই সংগঠনের উপর ভর করেই এডিসির ক্ষমতা দখল করেছিল তিপ্রামথা। পাতাল কন্যা এখন বিজেপিতে। স্বাভাবিক ভাবেই তার সংগঠন মিশে গেছে ভাজপার সঙ্গে।এই কারণেই নাকি প্রদ্যুৎ কিশোরের মাথা ব্যথা শুরু হয়েছে। তাই নানা ভাবে কর্মীদের উস্কে দিয়ে প্রায়শই ঝামেলা করতে চাইছেন মথার সুপ্রিমো প্রদ্যুৎ।
                 বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডার খুমুলুঙ সফর সম্পর্কে বলতে গিয়ে পাতাল কন্যা বলেন,” রাষ্ট্রীয় সভাপতির খুমুলুঙ জনসভায় সাহস থাকলে  তিপ্রামথা ঝামেলা করে দেখাক।শক্তিই হাতে ব্যবস্থা নেওয়া হবে।”
                 পাতাল কন্যা প্রদ্যুৎ কিশোরকে কটাক্ষ করে বলেন, কয়েক বছর আগে রাজ্য সফরে আসা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তিরস্কৃত করে রাজবাড়ী থেকে কালো বেলুন উড়িয়েছেন প্রদ্যুৎ। এখন জেপি নাড্ডার খুমুলুঙ সফরে গ্রেটার তিপ্রাল্যান্ডের সাইনবোর্ড ঝুলিয়ে স্বাগত জানাচ্ছেন।পাতাল কন্যার কথায়, প্রদ্যুৎ কিশোর যুব সমাজকে ভুল বুঝিয়ে বিপথে পরিচালিত করছেন।তিনি কেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে সাক্ষাৎ করেন নি? সাক্ষাৎ করে তার দাবি তুলে ধরতে পারতেন।কিন্তু করেন নি। আসলে পাহাড়ের মানুষ বুঝে গেছে প্রদ্যুৎ তাদের বিভ্রান্ত করছে। জনজাতি মহল্লায় পায়ের নিচে জমি নেই তিপ্রামথার। এই কারণেই পাহাড়ে পাতাল কন্যা সহ্ অন্যান্য বিজেপি নেতৃত্বকে আটকে দেওয়া চেষ্টা করছেন প্রদ্যুৎ কিশোর দৃঢ় প্রত্যয়ের সঙ্গে বিজেপির জনজাতি নেত্রী পাতাল কন্যা জমা দিয়া বলেন,২০২৩ এ পাহাড়ে বিজেপি একা লড়লেও যে অনেক ভালো রেজাল্ট করবে তাতে কোনো সন্দেহ নেই।
                 প্রদ্যুৎ কিশোরের উদ্দেশ্যে পাতাল কন্যার বার্তা গ্রেটার তিপ্রাল্যান্ড’র দাবি ছেড়ে প্রদ্যুৎ যেন “গ্রেটার ইউনিটি” স্লোগানকে প্রাধান্য দেন।

Exit mobile version