Site icon জনতার মশাল

কংগ্রেস বার বার ত্রিপুরাকেবিক্রি করছে বামেদের কাছে:প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।



ডেস্ক রিপোর্টার, আগরতলা।।
” অমিত শাহের মত গুরু ছিল বলেই ২০১৮তে ত্রিপুরাতে পরিবর্তন এসেছে। নরেন্দ্র মোদী এবং অমিত শাহ ত্রিপুরাকে বিক্রি করেন নি। বরং কংগ্রেস বারবার বামেদের কাছে ত্রিপুরাকে বিক্রি করে দিয়েছে।” বক্তা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। বুধবার গুরু পূর্ণিমা উপলক্ষে রাজধানীতে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেছেন।
প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, ত্রিপুরাতে প্রথম অমিত শাহই তাঁর নাম উচ্চারণ করেছিলেন, বিজেপির একটি সভায়। তখন তৎকালীন রাজ্য বিজেপির সহ-সভাপতি রামপ্রসাদ পাল তাঁর নিজের চেয়ারটি ছেড়ে দিয়েছিলেন তাঁকে। তখন থেকেই রাজ্যের মানুষ তাঁকে চেনেন বিপ্লব কুমার দেবকে। প্রাক্তন মুখ্যমন্ত্রী কথায় ২০১৮র বিধানসভা নির্বাচনের আগে প্রতি মুহূর্তে সাহস যুগিয়েছেন অমিত শাহ। সর্বক্ষণ করেছেন বুস্টআপ।
“অমিত শাহের দেওয়া শক্তির উপর ভিত্তি করেই তিনি এগিয়ে গিয়েছিলেন। এবং বামের কাছ থেকে জয় ছিনিয়ে আনেন। রাজ্যের মানুষ নরেন্দ্র মোদী ও অমিত শাহের সঙ্গে ন্যায় করেছে। তারাও অনুরূপ ভাবে ন্যায় করেছে রাজ্যের মানুষের সঙ্গে।” বলেন বিপ্লব কুমার দেব। এদিনও বিপ্লব কুমার দেব সুর চড়ান কংগ্রেসের বিরুদ্ধে।তিনি বলেন,দিল্লির কংগ্রেসের মজ্জাগত চরিত্র ছিলো ত্রিপুরাকে বামেদের কাছে বিক্রি করে দেওয়া।

Exit mobile version