Site icon জনতার মশাল

খোয়াইয়ে বিপ্লবের সভায় জনপ্লাবন,বামদুর্গে পদ্মবনের কারিগর অমিত।

খোয়াইয়ে বিপ্লব দেবের সভায় জনপ্লাবন।

ডেস্ক রিপোর্টার,২২মে।।
রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবে’র খোয়াই সফরে ছিলো জনপ্লাবন। বিপ্লব কুমার দেবকে দেখার জন্য এবং তাঁর বক্তব্য শোনার জন্য দূর-দুরন্ত থেকে দলের কর্মী-সমর্থক সহ সাধারণ মানুষ ছুটে এসেছিলো।
খোয়াইয়ের জন প্লাবন প্রমান করে বিপ্লব কুমার দেব মুখ্যমন্ত্রীর কুর্সি থেকে নেমে গেলেও তাঁর জনপ্রিয়তা বিন্দুমাত্র করেনি।বরং দিন দিন বিপ্লব কুমার দেবের জনপ্রিয়তা বাড়ছে। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব খোয়াই গিয়েছেন, জয় করেছেন মানুষের মন। বিপ্লব কুমার দেব তাঁর ভাষণে বুঝিয়ে দেন,তিনি খোয়াইয়ের জন্য কি করেছেন,এবং আগামীদিনে কি করতে চান।। বিপ্লব কুমার দেবের জনসভাকে সফল করতে পর্দার অন্তরালে সবচেয়ে বড় ভূমিকা নিয়েছিলেন প্রদেশ বিজেপি’র সহ-সভাপতি অমিত রক্ষিত। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের ছত্র ছায়ায় থেকে ‘বামদুর্গ’ খোয়াইকে এখন গেরুয়া দুর্গে পরিণত করেছেন। খোয়াই যে এখন গেরুয়া দুর্গ,তার প্রাতিষ্ঠানিক রূপ দেখা গিয়েছে শনিবার বিপ্লব দেবের সফরে।

খোয়াইয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে সংবর্ধনা।পাশে অমিত রক্ষিত।

২০১৮-র বিধানসভা নির্বাচনে খোয়াইয়ে বিজেপি প্রার্থী ছিলেন অমিত রক্ষিত। দুর্ভাগ্যের বিষয় তিনি নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে হেরে গিয়েছিলেন। কিন্তু ভোটে পরাজয়ের পরও খোয়াই ছাড়েন নি অমিত।তিনি মাটি কামড়ে পরে থাকেন খোয়াইয়ে। মানুষের সুখ-দুঃখে পাশে থাকেন অমিত। খোয়াইয়ের মানুষও ভরসা করতে থাকেন অমিত রক্ষিতকে। একজন বিধায়ক না হয়েও অমিতই হয়ে উঠেছেন খোয়াইয়ের মানুষের ত্রাতা।কিন্তু ভোটে জয়ী হয়েও বাম বিধায়ক নির্মল বিশ্বাস বসে থাকেন ঘরে। থাকেন না মানুষের পাশে। অভিযোগ খোয়াইয়ের লোকজনের। আর অমিত রক্ষিত সর্বক্ষণ থাকছেন মানুষের সঙ্গেই।
ভ। গত চার বছর ধরে অমিত রক্ষিত ‘নার্সিং’ করতে করতে গোটা খোয়াইকে বামদুর্গ থেকে গেরুয়া দুর্গে পরিণত করেছেন। এর সুফল দেখা গেছে শনিবার বিপ্লব কুমার দেবের খোয়াই সফরে। গোটা খোয়াই এখন অমিত রক্ষিত হাতের তালুতে।
প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, খোয়াই সফরে গিয়ে বলেছিলেন,”খোয়াইবাসীকে আমি কি দিতে পেরেছি জানিনা কিন্তু বাম আমলে বদনামের শিকার হওয়া সংস্কৃতির শহর খোয়াইকে আমি তার সম্মান ফিরিয়ে দিয়েছি।” ঠিকই বলেছেন বিপ্লব কুমার দেব। গোটা খোয়াইয়ে বিপ্লব দেবের দেওয়া নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেছেন অমিত রক্ষিত।এই কারণেই গোটা খোয়াই জুড়ে এখন গেরুয়া বাহিনীর দিকে ঝুঁকে পড়ছে বাম ভোটারাও। খোয়াইয়ের মানুষ বুঝে গেছে অমিতের সঙ্গে থেকেই ২৩-এ পদ্মফুল ফোটাতে হবে এই সংস্কৃতির শহরে।

Exit mobile version