Site icon জনতার মশাল

বিশ্ববন্ধুর গড়ে সুদীপেরর
সার্জিক্যাল স্ট্রাইক! ধাক্কা তৃণমূলেও।


ডেস্ক রিপোর্টার, ৩১আগষ্ট।।
        রাজধানী সহ রাজ্যের বিভিন্ন জেলায় শক্তি প্রদর্শন করছে কংগ্রেস। ভাঙছে শাসক দল বিজেপি ও তৃণমূল কংগ্রেসকে। অর্থাৎ অবাম ভোটে বড় থাবা বসাচ্ছে কংগ্রেস।এই ভোট ব্যাংক অতীতে কংগ্রেসেরই ছিলো। পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতিতে এই ভোট ব্যাংক ঝুঁকে গিয়েছিলো বিজেপির দিকে।ফল স্বরূপ ২০১৮র বিধানসভা নির্বাচনে ক্ষমতায় এসেছিলো বিজেপি।
প্রদেশ কংগ্রেস তাদের হারানো ভোট ব্যাংক পুনরুদ্ধার করার জন্য ঝাঁপিয়েছে সর্ব শক্তি নিয়ে। কংগ্রেস সভাপতি বীরজিত সিনহা,সুদীপ রায় বর্মনের নেতৃত্বে ফুলে ফেঁপে উঠছে কংগ্রেস। অর্থাৎ আগের তুলনায় অনেকটাই শক্তি বৃদ্ধি করেছে কংগ্রেস। কংগ্রেস নেতৃত্বের উত্তর জেলা সফরে কংগ্রেস রীতিমত তাক লাগিয়ে দিয়েছে। কংগ্রেস নেতৃত্বের ভাষায় “সার্জিক্যাল স্ট্রাইক”। তাও আবার উত্তর জেলার বিজেপির হেভিওয়েট নেতা তথা রাজ্য বিধানসভায় উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেনের “গড়” ধর্মনগরে।


স্মরণাতীত কালের মধ্যে বুধবার ধর্মনগরের ঐতিহাসিক সভা করে প্রদেশ কংগ্রেস এই দিন অনুষ্ঠিত হয় যোগদান সভা ও এই যোগদান সভায় ১৩৮২ পরিবারের ৪৯৭৩ জন ভোটার যোগ দেয় কংগ্রেসে। তাদের মধ্যে সিংহ ভাগ ভোটার এসেছেন বিজেপি ও তৃণমূল কংগ্রেস থেকে। এই সভার মধ্য দিয়ে ধর্মনগরে বিজেপির শিবিরের আতঙ্ক ধরিয়ে দেয়।দাবি কংগ্রেস নেতৃত্বের। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিত সিনহা, কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন, কংগ্রেস নেতা গোপাল রায়, আশীষ সাহা সহ অন্যান্য নেতৃত্ব।


কংগ্রেসের অনুষ্ঠিত সভায় উপস্থিত লোকজনের সংখ্যা নিঃসন্দেহে দলীয় নেতৃত্ব সহ কর্মী,সমর্থকদের শিরা ধমনীর পালস অনেকটাই বেড়ে গেছে বলে মনে করছে রাজনৈতিক মহল।এদিন বাগবাসাতেও সভা করেছে কংগ্রেস নেতৃত্ব। প্রদেশ কংগ্রেস সূত্রের খবর,বৃহস্পতিবার কুমারঘাটেও চমক দেখাবে কংগ্রেস। প্রচুর সংখ্যক ভোটার যোগ দেবে কংগ্রেসে।থাকবে চমকও।

Exit mobile version