Site icon জনতার মশাল

বিশ্ব রাজনীতিতে হাসিনা রেকর্ড গড়ার পরও বাংলাদেশে চলছে হিন্দু অত্যাচারের স্টিম রোল।


ডেস্ক রিপোর্টার, ১০জানুয়ারী।।
        বাংলাদেশের সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছে শেখ হাসিনার আওয়ামী লীগ। নির্বাচনে হিন্দু ভোট বড় ফ্যাক্টর ছিলো। মন্দের ভালো হিসাবে ওপার সীমান্তের হিন্দুরা বরাবর থাকে
আওয়ামী লীগের পাশেই।এবারের নির্বাচনেও তা ব্যতিক্রম হয় নি।


কিন্তু, তাতে কি? শেখ হাসিনা পুনরায় ক্ষমতায় এলেও বন্ধ নেই হিন্দু নির্যাতন। অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশের গাইবান্ধা -৫ আসনে আওয়ামী লীগের সমর্থকরা স্থানীয় হিন্দু বাড়ি ঘরে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়।  করে নির্বিচারে ভাঙচুর। হামলাকারীরা প্রচুর জিনিস পত্র লুট করে নিয়ে যায়। সঙ্গে গবাদি পশুও। ভেঙ্গে দেয় অর্থনৈতিক মেরুদণ্ড। 


হিন্দু বাড়ির সদস্যরা ভয়ে বাড়ি ঘর থেকে পালিয়ে যেতে বাধ্য হয়। এবং কোনো রকমে রক্ষা করে প্রাণ।মূলত হামলাটি সংঘটিত হয়েছিল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ১০ নম্বর ইউনিয়নের কুলিপট্টি গ্রামের  ৪টি হিন্দু বাড়িতে।আওয়ামী লীগ  নেতা মোঃ সাব্বির আহমেদের নেতৃত্বেই এই ঘটনা।জানিয়েছেন, ক্ষতিগ্রস্থ হিন্দু পরিবারের সদস্যরা।


স্থানীয় হিন্দু বাসিন্দা শিবু রাম রায়,  সুশীল রায়,  দীপু রায় ও  দীপক রায়ের বাড়িতে সংঘটিত এই হামলা নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ তার দলের শীর্ষ নেতৃত্ব। আঙ্গুল চুষছেন বাংলাদেশের বিভিন্ন সংগঠনের নামধারী হিন্দু নেতারাও।

Exit mobile version