Site icon জনতার মশাল

ভোট হয়েছে শান্তিপূর্ণ,জয়ী হবে
বিজেপি প্রার্থীরা, সিপিআইএম- কংগ্রেস যৌথ ভাবে প্ররোচনার চেষ্টা করেছে: রাজীব ভট্টাচার্য

ডেস্ক রিপোর্টার,২৩জুন।।
“রাজ্যের চার বিধানসভা কেন্দ্রে উপভোট সম্পন্ন হয়েছে নির্বিঘ্নেই। প্রতিটি কেন্দ্রে বিজেপি প্রার্থীদের জয় নিশ্চিত। বিপুল ভোটে জয়ী হবে দলীয় প্রার্থীরা।” বললেন, রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজীব ভট্টাচার্য। বৃহস্পতিবার উপভোট শেষে বিজেপির রাজ্য সদর দপ্তরে অনুষ্ঠিত সাংবাদিক বৈঠকে একথা বলেন তিনি।
রাজীব ভট্টাচার্য বলেন, আগরতলা বিধানসভা কেন্দ্রে তাদের কর্মী সমর্থকদের আক্রমণ করেছে কংগ্রেস। সঙ্গে ছিল সিপিএমের কর্মীরাও। কংগ্রেস ও সিপিএম আগরতলা ও টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রে সন্ত্রাস করেছে। কিন্তু বিজেপির কর্মীরা কিছুই করেনি বরং তারা ধর্য্যের পরিচয় দিয়েছে।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, ভোট সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে,তাতেই হাসি ফুটেছে কংগ্রেস নেতৃত্বের। আবার তারাই কয়েকটি বুথে পুন:ভোটের দাবি করছে।আসলে কংগ্রেস নেতারা নিজেদের অবস্থান ঠিক করতে পারছে না।
রাজীব ভট্টাচার্যের বক্তব্য, কংগ্রেস – সিপিআই এম যৌথ ভাবে বিজেপিকে হারানোর জন্য হাতে হাত মিলিয়ে ভোটে সন্ত্রাস করেছে।মানুষ এটা বুঝতে পেরেছে। তাই ভোটাররা দুই হাত ভরে বিজেপিকে ভোট দিয়েছে। সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত।

Exit mobile version