Site icon জনতার মশাল

“মেহেঙ্গাই মুক্ত ভারত”—
কর্মসূচিতে সরব প্রদেশ কংগ্রেস।

ডেস্ক রিপোর্টার, ১৯এপ্রিল।।
“মেহেঙ্গাই মুক্ত ভারত”—- এই স্লোগানকে সামনে রেখে কেন্দ্র ও রাজ্যের ভাজপা সরকারের বিরুদ্ধে গর্জে উঠে প্রদেশ কংগ্রেস। মঙ্গলবার প্রদেশ কগ্রেসের পক্ষ থেকে রাজধানীর দুইটি বিধানসভা কেন্দ্রে এই কর্মসূচি পালন করেন কংগ্রেস নেতৃত্ব।
আগামী কিছু দিনের মধ্যে রাজ্যের চার কেন্দ্রের উপ-নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হবে।শহরের ৬-আগরতলা ও ৮-টাউন বড়দোয়ালী কেন্দ্রেও হবে উপভোট।এই দুইটি কেন্দ্রের উপভোট কংগ্রেস-বিজেপি উভয়ের জন্যই সম্মানের লড়াই।কারণ এই দুই কেন্দ্রের বিজেপি’র দুই বিধায়ক পদ্ম শিবির ছেড়ে যোগ দিয়েছেন কংগ্রেসে।
উপ নির্বাচনকে সামনে রেখেই এদিন কংগ্রেস রাজধানীর দুইটি বিধানসভা কেন্দ্রে
“মেহেঙ্গাই মুক্ত ভারত”—কর্মসূচিকে সামনে রেখে রাজপথে মিছিল করে। সদ্য বিজেপি ত্যাগী কংগ্রেস নেতা আশীষ সাহা বলেন, দেশের দ্রব্যমূল্য নিম্নমুখি না হওয়া পর্যন্ত কংগ্রেস দেশজুড়ে আন্দোলন চালিয়ে যাবে। রাজ্যেও চলবে আন্দোলন কর্মসূচি। আশীষ সাহা দাবি করেন, কেন্দ্র ও রাজ্যের ডাবল ইঞ্জিন সরকার ব্যর্থ।মানুষের প্রত্যাশার ধারে কাছেও তারা যেতে পারেনি।প্রতিদিন জিনিসের দাম বাড়ছে। বাজার অগ্নিমূল্য। দিশাহীন হয়ে পড়েছে দেশ ও রাজ্যের আমজনতা। প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে আশীষ সাহা রাজ্যের মানুষকে আহবান করেছেন রাস্তায় নেমে আন্দোলন করতে।

Exit mobile version