Site icon জনতার মশাল

রাজ্যের শিল্প আঙ্গিনার টাইকুন
“সিস্টারে”র মুকুটে নয়া পালক।


আগরতলা,২৫জুলাই।।
গত ২৪ জুলাই সারাদেশ জুড়ে পালিত হয় আয়কর দিবস। ১৬৪ তম আয়কর দিবসের উদ্বোধন করেন ভারতের অর্থমন্ত্রী নির্মলা সীতারামন্ । এই দিনটি ত্রিপুরার জন্যও বিশেষ গৌরবের। মহিলা এন্টারপ্রেনিউর হিসেবে এদিন বিশেষভাবে সংবর্ধিত করা হয় “সিস্টার” খ্যাত “মুন্না ইন্ডাস্ট্রিসে”র সঙ্গীতা পালকে। এখানে উল্লেখ্য সংগীতা পাল ত্রিপুরা রাজ্যের বিশিষ্ট শিল্পপতি গৌতম পাল ও সোমা পালের কন্যা । শিল্প জগতে বিশেষত “সিস্টার সিস্টার” ব্র্যান্ড খ্যাত মুন্না ইন্ডাস্ট্রির একজন প্রতিষ্ঠাতা হিসেবে আয়কর দপ্তর সংগীতা পালকে বিশেষ সংবর্ধনা প্রদান করে।


এখানে উল্লেখ্য যে গত ২১জুলাই মুন্না ইন্ডাস্ট্রি ত্রিপুরা রাজ্যে শিল্প তথা বিনিয়োগের একটি উজ্জ্বলতম নিদর্শন হিসেবে জিএসটি ত্রিপুরা রাজ্য বিশেষভাবে সংবর্ধিত করেছে।


প্রসঙ্গক্রমে উল্লেখ্য যে এই এই সিস্টার পরিবার বিভিন্ন বিভিন্ন উৎপাদন মূলক ব্যবসা সাথে বিশেষভাবে যুক্ত এই পরিবারের তৈরি স্পাইসেস ছাড়াও আটা, ময়দা, সুজি ও গো- খাদ্য উৎপাদন ও বন্টনে বিশেষ উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। তাছাড়াও প্রোটিন খাদ্য সয়াবিন সিস্টার পরিবারেরই তৈরি।এই বছর কেন্দ্রীয় ও রাজ্যসরকার কর্তৃক প্রদত্ত এই সম্মান তার ধারক ও বাহক।এক প্রেস বিবৃতিতে এই বার্তা নিশ্চিত করেছে রাজ্যের ব্যবসায়িক প্রতিষ্ঠান “সিস্টার” পরিবার।

Exit mobile version