Site icon জনতার মশাল

রাজ্যে ফের খুন গৃহবধু।গ্রেফতার অভিযুক্ত স্বামী।

তেলিয়ামুড়া ডেস্ক,৬এপ্রিল।।
      গার্হস্থ্য হিংসার বলি এক তরতাজা গৃহবধূ।
  নাম প্রতিমা নাথ। বাড়ি কল্যাণপুর গৌরাঙ্গ টিলা। শনিবার সকালে জিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার রাতে রক্তাক্ত অবস্থায় তাকে ভর্তি করানো হয়েছিল জিবি হাসপাতালে। কল্যাণপুর থানার পুলিশ খুন হওয়া গৃহ বধূর পরিবারের লোকজনের অভিযোগ মূলে তার স্বামী প্রদীপ নাথ চৌধুরীকে গ্রেফতার করেছে।
     


আজ থেকে ছ বছর আগে কল্যাণপুরের গৌরাঙ্গ টিলার বাজার এলাকার বাসিন্দা প্রদীপ নাথ চৌধুরীর সঙ্গে সামাজিকভাবে বিয়ে হয়েছিল প্রতিমা নাথের। প্রতিমার বাবার বাড়ি খোয়াইয়ের জাম্বুরা গ্রামে। অভিযোগ বিয়ের পর থেকেই প্রতিমার শ্বশুর বাড়ির লোকজন তার উপর অত্যাচারের স্টিমরোল চালিয়ে দেয়। বিভিন্ন সময়ে প্রতিমা তার উপর চলতে থাকা অত্যাচারের উপাখ্যান জানিয়েছিলেন বাবার বাড়ির লোকজনকে। বেশ কয়েকবার আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা হয়েছিলো। কিন্তু তাতেও কমেনি প্রতিমার উপর চলতে থাকা অত্যাচারের মাত্রা। এই সময়ের মধ্যেই প্রতিমার গর্ভে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তান।

।।অভিযুক্ত স্বামী প্রদীপ নাথ চৌধুরী।।

কল্যাণপুর থানার ওসি তাপস মালাকার জানিয়েছেন, শুক্রবার রাতে তারা জানতে পারেন প্রদীপ নাথ চৌধুরী তার স্ত্রী প্রতিমা নাথকে বাড়িতেই রক্তাক্ত করেছে। এই খবরের ভিত্তিতে পুলিশ ছুটে গিয়েছিল গৌরাঙ্গটিলা বাজার সংলগ্ন প্রদীপ নাথের বাড়িতে। পুলিশ সেখান থেকে গৃহবধূ প্রতিমাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে তেলিয়ামুড়া হাসপাতালে নিয়ে যায় । প্রতিমার শারীরিক অবস্থা অবনতি হওয়াতে উন্নত চিকিৎসার জন্য তাকে রেফার করা হয়েছিল আগরতলা জিবি হাসপাতালে ।কিন্তু শনিবার সাত সকালে কর্তব্যরত চিকিৎসকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে মৃত্যুর কূলে ঢলে পড়েন গৃহবধূ প্রতিমা।


গৃহবধূ প্রতিমা নাথের মৃত্যুর পর পুলিশ তার স্বামী প্রদীপ নাথ চৌধুরীকে গ্রেফতার করে। এই ঘটনায় কল্যাণপুর গৌরাঙ্গ টিলা বাজার সংলগ্ন অঞ্চলে শোকের ছায়া নেমে আসে এলাকার মানুষ অভিযুক্ত স্বামী প্রদীপ নাথ চৌধুরীর আইন অনুযায়ী দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

Exit mobile version