Site icon জনতার মশাল

সেন্ট্রাল জেলে এইডস আক্রান্ত রোগীদের সঙ্গে রাখা হয়েছে কংগ্রেসের ধৃত কর্মীদের:জরিতা।

ডেস্ক রিপোর্টার,৪মার্চ।।
“কংগ্রেস ভবন থেকে মিথ্যা মামলায় ধৃত কংগ্রেস কর্মীদের বিশালগড় সেন্ট্রাল জেলে রাখা হয়েছে এইডস আক্রান্ত রোগীর সঙ্গে। তাদের জন্য নেই চিকিৎসার ব্যবস্থা। সঠিক ভাবে দেওয়া হচ্ছে না খাবার।” এই অভিযোগ করেন সর্ব ভারতীয় কংগ্রেস নেত্রী জরিতা।শুক্রবার প্রদেশ কংগ্রেস ভবনে সাংবাদিক বৈঠক করে একথা বলেন তিনি।
কংগ্রেস নেত্রী জরিতা অভিযোগ করে বলেন, বিশালগড় সেন্ট্রাল জেলে ক্যান্টিনে কিছু পাওয়া যায় নি হাজতি বা কয়েদিদের খাওয়ার জন্য।কংগ্রেস কর্মীদের জেলে নেওয়ার পর থেকে জেলের সমস্ত ফোন লাইন বিকল। জেলে থাকা কংগ্রেস কর্মীদের সঙ্গে অনাচার করা হচ্ছে। তাদের থাকতে হচ্ছে এইডস আক্রান্ত রোগীর সঙ্গে। জরিতার বক্তব্য, ফলে সংক্রমণের সম্ভাবনা ন থাকলেও, একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।
সর্ব ভারতীয় এই কংগ্রেস নেত্রী রাজ্যের মন্ত্রী সুশান্ত চৌধুরীর একটি ভিডিও দেখিয়ে বলেন, বাইক বাহিনী নিয়ে সুশান্ত চৌধুরী বিভিন্ন সময় বিভিন্ন কথা বলছেন।একবার বলছেন বিজেপি’র সঙ্গে বাইক বাহিনীর কোনো সম্পর্ক নেই।আবার বলছে, বাইক বাহিনী দলের সৈনিক।তারা কাজ করছে দলের জন্য। সুশান্ত চৌধুরী নিজেই বিজেপি’র বাইক বাহিনীকে শীলমোহর দিয়েছেন।
দলের সর্ব ভারতীয় নেতৃত্ব গোটা ঘটনার প্রতি নজর রেখে চলছে। সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী ত্রিপুরার সংঘটিত ঘটনা সম্পর্কে ওয়াকিবহাল। রাজ্যের জেলে আটকে কংগ্রেসের ৮কর্মকর্তাকে ছাড়াতে আইনী ভাবে লড়াই করবে কংগ্রেস। এক প্রশ্নের উত্তরে কংগ্রেস নেত্রী জরিতা বলেন, আগামী দিনে কংগ্রেস রাজ্যের মানুষকে এমন একটি সরকার দিতে চায়,যেখানে ডর,ভয় ও সন্ত্রাস থাকবে না। থাকবে না হিংসা।তার জন্য চেষ্টা করছে কংগ্রেস। জরিতার বক্তব্য, তিনি রাজ্যে অবস্থান করে বিভিন্ন জায়গাতে গিয়েছেন। কথা বলেছেন বিভিন্ন মানুষের সঙ্গে।সবাই সরকার বিরোধী কথা কথা বলছেন। আগামী দিনে “চলো উল্টাই” স্লোগান সামনে রেখেই কংগ্রেস শাসক দল বিজেপি’র বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে পারে বলে মন্তব্য করলেন কংগ্রেস নেত্রী জরিতা। এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিংহ, কংগ্রেস নেতা গোপাল রায় ও কংগ্রেস নেত্রী লক্ষী নাগ ।

Exit mobile version