Site icon জনতার মশাল

হালকা বর্ষণে বন্ধ
জাতীয় সড়কে যান চলাচল।

তেলিয়ামুড়া ডেস্ক,২৮মার্চ।।
হালকা বর্ষণে আসাম আগরতলা জাতীয় সড়কে যান চলাচল স্তব্ধ। ঘটনা তেলিয়ামুড়া মহকুমা মুঙ্গিয়াকামি ব্লকের ১৮ মুড়া পাহাড়ের আসাম-আগরতলা জাতীয় সড়কে। রবিবার দুপুর থেকে এই সড়কে বন্ধ হয়ে আছে যান চলাচল।
১৮ মুড়া পাহাড়ে জাতীয় সড়ক দীর্ঘদিন যাবৎ রাস্তা সংস্কারের কাজ চলছে।সড়ক প্রশস্ত করার জন্য পাহাড় কেটে নিচু জায়গা গুলি ভরাট করা হচ্ছে। তার কারণে ১৮ মুড়া পাহাড়ের জাতীয় সড়কের ৩৭ ,৩৯, ৪৩, ৪৪,৪৫ মাইল এলাকাগুলিতে প্রচুর পরিমাণে ধুলো মাটি জমা হয়েছে রাস্তায়। অল্প বৃষ্টির হলেই রাস্তায় কাদায় জমে যায়।স্বাভাবিক ভাবেই রবিবার বিকেলে হালকা বর্ষণের জাতীয় সড়কে প্রচুর কাদার সৃষ্টি হয়। ফলে গোটা ১৮ মুড়া পাহাড়ের এলাকা জুড়ে আসাম-আগরতলা জাতীয় সড়ক পিচ্ছিল হয়ে যায়। তাতেই বাড়ছে সমস্যা।
দূরপাল্লার লরি সহ ছোট যানবাহনগুলি সংশ্লিষ্ট রাস্তা ধরে আসতে গিয়ে সমস্যার সম্মুখীন হচ্ছে নিয়মিত। রাস্তাটি গাড়ি চলাচলের জন্য অনুপযুক্ত হয়ে পড়েছে। রবিবার দুপুর থেকেই রাস্তার দু-দিকে দিয়ে শত শত যানবাহন আটকে পড়েছে। তাতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের।পানীয় জল ও খাবার না পাওয়াতে দিশেহারা যাত্রীবাহী গাড়িগুলির যাত্রীসহ অন্যান্য দূরপাল্লা লরির চালক এবং সহ চালকরা। দীর্ঘ প্রায় ২৪ ঘন্টা সময় অতিক্রান্ত হলেও সোমবার দুপুর পর্যন্ত জাতীয় সড়ক স্বাভাবিক হয়নি। খবর লেখা পর্যন্ত জাতীয় সড়ক স্বাভাবিক হয়নি। তবে রাস্তা পরিষ্কারের কাজ শুরু করেছে শ্রমিকরা।

Exit mobile version