Site icon জনতার মশাল

১৯শে কংগ্রেসের শক্তির মহড়া।


ডেস্ক রিপোর্টার, আগরতলা।।
              ” ভারত জোড়ো – ত্রিপুরা বাঁচাও” আন্দোলনের মধ্য দিয়ে  আসন্ন বিধানসভা নির্বাচনের আগে নিজেদের শক্তির মহড়া দেবে প্রদেশ কংগ্রেস। আগামী ১৯ নভেম্বর প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে এই কর্মসূচির আয়োজন করা হবে। রাজধানীতে বুধবার প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে এই আন্দোলন কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছে।  এর অঙ্গ হিসেবে এদিন শহরে প্রস্তুতি সভাও করে কংগ্রেস।


অনুষ্ঠিত প্রস্তুতি সভাতে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিত  সিনহা, বিধায়ক সুদীপ রায় বর্মন,প্রাক্তন মুখ্যমন্ত্রী সমীর রঞ্জন বর্মন , এআইসিসির নেত্রী জরিতা, কংগ্রেস নেতা আশীষ কুমার সাহা।


প্রদেশ কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মন বলেন, আগামী ১৯ নভেম্বর দেশের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জন্ম দিন। ইন্দিরা গান্ধীর জন্মদিন উপলক্ষ্যে প্রদেশ কংগ্রেস ভারত জোড়ো পদ যাত্রার কর্মসূচি হিসাবে ত্রিপুরা বাঁচাও পদ যাত্রার সিদ্ধান্ত নিয়েছে।
             


প্রসঙ্গত এদিন প্রদেশ কংগ্রেসের এই কর্মসূচির প্রস্তুতি সভায় দলের কর্মী – সমর্থকদের উপস্থিতি ছিলো লক্ষ্যনীয়। প্রদেশ কংগ্রেস এই কর্মসূচির মাধ্যমে শক্তির মহড়া দেবে।


কংগ্রেসের এই কর্মসূচির দিকে তাকিয়ে থাকবে গোটা রাজ্যের মানুষ। কেননা ১৮র নির্বাচনে ছুঁড়ে ফেলে দেওয়া কংগ্রেসের প্রতি নিশ্চিত ভাবে বাড়ছে জন-সমর্থন।বলছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।
                  

Exit mobile version