ডেস্ক রিপোর্টার,১লা জানুয়ারি।।

“মায়েরা আমাদের মার্গ দর্শক । তারা নিজেদের সমস্ত জীবনের অধ্যায় লিখে এখানে এসেছেন । মাঝে মাঝে তাদের কাছে এসে জীবন শৈলীকে জানতে হবে ।”—বক্তা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। নতুন বছরের প্রথম সকালে মুখ্যমন্ত্রী বড়জলা “আপনা ঘর” বৃদ্ধা আশ্রমে গিয়ে একথা বলেন তিনি।
এদিন নতুন বছরের শুরুটা বৃদ্ধাশ্রমের মায়েদের সাথে উদযাপন করলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব । নতুন বছরের সকালে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া এবং পূর্বদয়া সামাজিক সংস্থা “আপনা ঘর” বৃদ্ধা আশ্রমে এক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।
এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিলেন তাঁর সহধর্মিণী তথা পুর্বদয়া সামাজিক সংস্থার সম্পাদিকা নীতি দেব। ছিলেন মেয়র দীপক মজুমদার , বিধায়ক দিলীপ দাস।।এই বৃদ্ধাশ্রমের বৃদ্ধা মায়েরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রীকে কাছ থেকে দেখার জন্য জায়া নীতি দেবের কাছে অনুরোধ করেছিলেন তারা। মায়েদের আবদার রাখার জন্যই নিজের ঠাসা কর্মসূচির মধ্যে সময় বের করে মুখ্যমন্ত্রী ছুটে গেলেন “আপনা ঘরে”।সেই সঙ্গে আপনা ঘরের পঞ্চাশ জন আবাসিক মায়ের স্বপ্নও পূরণ করলেন মুখ্যমন্ত্রী।তিনি নিলেন মায়েদের আশীষ।তারপরই শুরু করলেন নতুন বছরের নতুন সকালের কর্মময় জীবন। এদিন মুখ্যমন্ত্রী বৃদ্ধা আশ্রমের মায়েদের মধ্যে নানান সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *