ডেস্ক রিপোর্টার, আগরতলা।।
রাজ্যের ক্যাবল নেটওয়ার্ক পরিচালনা সংক্রান্ত বিষয় নিয়ে সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী এবং সাংবাদিক সেবক ভট্টাচার্যকে হুমকি দেওয়ার বিষয় নিয়ে কিছু প্রশ্ন উত্থাপন করেছে ত্রিপুরা ইলেকট্রনিক্স মিডিয়া সোসাইটি।
সোসাইটির দাবি, আকাশ ত্রিপুরা ও দিনরাত চ্যানেল পুনরায় চালু করার বিষয়ে সাংবাদিক সেবক ভট্টাচার্য ও প্রণব সরকারকে চাপ দেওয়া জিতেন্দ্র চৌধুরীর পক্ষে কতটা যুক্তি সঙ্গত? কারণ ক্যাবল নিয়ন্ত্রণ করে এমএসও। এমএসও কেন প্রণব সরকার এবং সেবক ভট্টাচার্যের কথা শুনবে?
দ্বিতীয়ত সিপিআইএম রাজ্য সম্পাদক মোবাইলে সেবক ভট্টাচার্য’র সঙ্গে কথা বলার সময় শুধু আকাশ ত্রিপুরা ও দিনরাত চ্যানেলের কথা বলেছেন।অথচ বিবৃতি দেওয়ার সময় বন্ধ থাকা অন্যান্য চ্যানেলের নামও উল্লেখ করেছেন তিনি। এটাকি জিতেন্দ্র চৌধুরীর দ্বিচারিতা নয়?
প্রাক্তন মুখ্যমন্ত্রী সঞ্জয় মিশ্র’র সঙ্গে প্রণব সরকার ও সেবক ভট্টাচার্য’র যে সম্পর্কের কথা জিতেন্দ্র চৌধুরী বলেছেন,তার কোনো প্রামাণ্য দলিল নেই। প্রমান ছাড়াই জিতেন্দ্র চৌধুরী প্রণব-সেবককে কালিমালিপ্ত করতে গল্পের আশ্রয় নিয়েছেন জিতেন্দ্র চৌধুরী। ত্রিপুরা ইলেকট্রনিক্স মিডিয়া সোসাইটি থেকে এক প্রেস বিবৃতিতে এখবর জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *