ডেস্ক রিপোর্টার:২জুলাই
বাম জামানায় নারী দেহ লোভী নেতার অভাব ছিলো না।বাম জামানার প্রাক্তন মন্ত্রী অনন্ত পাল থেকে শুরু করে রাজ্য কমিটি, অঞ্চল কমিটি ও ব্রাঞ্চ কমিটির বহু নেতার বিরুদ্ধে নারী সংক্রান্ত অভিযোগ ওঠে এসেছিলো।
২০১৮ সালে রাজ্যে বামেদের ক্ষমতা থেকে হটিয়ে দিয়ে রাজ্যের মসনদে বসে বিজেপি-আইপিএফটি সরকার। বিজেপি ক্ষমতায় আসার পর দলের বিভিন্ন স্তরের বেশ কিছু নেতার চারিত্রিক অধঃপতনের ঘটনা সামনে এসেছে। তবে দল তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থাও নিয়েছে।
এবার ফের নারী সংক্রান্ত ঘটনায় জড়িয়ে গিয়েছে তেলিয়ামুড়ার যুব মোর্চার সাধারণ সম্পাদক তন্ময় রায় চৌধুরী।প্রতিবেশী এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। নির্যাতিতা মহিলা তন্ময় রায় চৌধুরীর বিরুদ্ধে তেলিয়ামুড়া থানায় মামলা (৮২/২১) দায়ের করেছেন। ভারতীয় দণ্ড বিধির ৪৪৮,৩৭৬ ও ৫০৬ ধারায় পুলিশ মামলা রুজু করেছে।যুব নেতার ভয়ে সিটিয়ে থাকা ধর্ষিতা গৃহবধূ বৃহস্পতিবার রাতে ‘ডাকে’র মাধ্যমে তেলিয়ামুড়া থানায় মামলা দায়ের করেছেন।
তেলিয়ামুড়া থানার ওসি নাড়ু গোপাল দেব ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ওসি জানিয়েছেন,”বৃহস্পতিবার রাতে ডাকের মাধ্যমে গৃহবধূর অভিযোগ আসার পরই মামলা গ্রহণ করেন।এই মমতার তদন্তের দায়িত্ব দেওয়া হয় এস আই জয়ন্ত হালদারকে। রাতেই পুলিশ অভিযুক্ত যুব মোর্চার সাধারণ সম্পাদকের বাড়িতে অভিযান চালায়।কিন্তু পুলিশের উপস্থিতি আচ পেয়ে রাতেই নিরাপদ ডেরায়
গা ঢাকা দেয় অভিযুক্ত যুব নেতা তন্ময়।”
তদন্তকারী পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগ মূলে ধর্ষণের ঘটনা ঘটেছে গত বছরের ৩০নভেম্বরে।ঘটনার সাত মাস পর তেলিয়ামুড়ার নেতাজি নগরের বাসিন্দা এই গৃহবধূ মামলা দায়ের করেছেন।ঘটনার এত পরে কেন মামলা দায়ের করা হলো? তেলিয়ামুড়া থানার ওসি নাড়ু গোপাল দেব বলেন, “মহিলা স্থানীয় নেতৃত্বের কাছে গিয়েছিলেন প্রতিকারের জন্য।কিন্তু তিনি কোনো প্রতিকার পাননি।”ওসি নাড়ু গোপাল দেবের কথায়, মহিলা অভিযোগ পত্রে এমনটাই দাবি করেছেন।
যুব নেতা তন্ময় রায় চৌধুরীর এই নারী সংক্রান্ত কার্যকলাপে তপ্ত হয়ে উঠেছে তেলিয়ামুড়ার রাজনৈতিক পরিবেশ।গুঞ্জন শুরু হয়েছে বিজেপির অন্দর মহলে।সরব হচ্ছে বিরোধীরাও। অভিযুক্ত তন্ময় রায় চৌধুরীর পরিবারের অভিযোগ,মহিলা ইচ্ছাকৃত ভাবে তন্ময়কে ফাঁসিয়ে দিয়েছে।অভিযোগ মহিলা তন্ময়ের মার কাছ থেকে ২লক্ষ ১৬ হাজার টাকা ধার নিয়ে ছিলো এই মহিলা । পরে টাকা ফেরত নিয়ে টালবাহানা শুরু করেন।তন্ময় এই পাওনা টাকা খোজঁতেই গৃহবধূ পূর্ব পরিকল্পিত ভাবে থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। তবে পক্ষে-বিপক্ষে মতামত যায়ই হোক না কেন পর্দার অন্তরালে তো কোনোনা কোনো খেলা যে হয়েছে তা স্পস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *