ডেস্ক রিপোর্টার,৫ সেপ্টেম্বর।।
গকুলেই রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের গড়ে হানা দিচ্ছে তৃণমূল।ভাঙছে পদ্ম শিবির। মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব যখন ঊষাবাজারে সিপিআইএম-কংগ্রেসকে ভেঙে তছনছ করে দিয়েছেন,তখনই মুখ্যমন্ত্রীর খাসতালু ঘাসফুলের পাল্টা হামলা। বনমালীপুরের ২৫৫জন ভোটারকে তৃণমূল টেনে এনেছে নিজেদের দিকে।দাবি তৃণমূল নেতৃত্বের।
এদিন বনমালী পুরে তৃণমূল কংগ্রেসের অস্থায়ী অফিসে বিজেপি সহ কংগ্রেস-সিপিআইএম’র সংসার ত্যাগ করে ভোটাররা চলে আসেন।এবং সামিল হন ঘাসফুলের পতাকা তলে। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল নেত্রী সুস্মিতা দেব,বাংলার আইনমন্ত্রী মলয় ঘটক ও স্থানীয় নেতা সুবল ভৌমিক।
তৃণমূল নেতৃত্বের দাবি, এদিন বনমালী পুর ছাড়াও বামুটিয়া, মোহনপুর, খয়েরপুর, অমরপুর, অম্পি থেকে আরো কিছু ভোটার যোগ দিয়েছে।তারা অবশ্যই কংগ্রেস ও সিপিআইএম থেকে তৃণমূলে যোগ দিয়েছে।
প্রসঙ্গত সম্প্রতি মুখ্যমন্ত্রীর নির্বাচনী ক্ষেত্র বনমালীপুরে বড় ধাক্কা খেয়েছে বিজেপি। বনমালী পুর মন্ডলের বিজেপি’র প্রাক্তন সভাপতি নান্টু সাহা পাঁচ শতাধিক ভোটার নিয়ে তৃণমূলে যোগ দিয়েছেন।তৃণমূল নেতৃত্বের দাবি, মুখ্যমন্ত্রীর কেন্দ্র থেকে আগামী দিনে আরো কিছু ভোটার যোগ দেবে তৃণমূলে।সংশ্লিষ্ট ভোটারদের সঙ্গে চলছে ঘাসফুল নেতৃত্বের কথাবার্তা।

Leave a Reply

Your email address will not be published.