ডেস্ক রিপোর্টার, আগরতলা।।
                ২৪-র জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঘর গুছানোর কাজ শুরু করেছে ভাজপা। মঙ্গলবার দিল্লিতে সাংগঠনিক বৈঠক করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি  নাড্ডা সহ দলের প্রথম সারির নেতৃত্ব।এই বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্যরা। বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী। সাংসদ ও রাজ্য গুলির প্রথম সারির নেতৃত্ব। দিল্লির বিজেপির সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই ম্যারাথন বৈঠক। মূলত এই বৈঠকে ২৪- র লোকসভা ভোট নিয়েই সারা দেশের দলের সাংগঠনিক অবস্থার খোঁজ খবর করেন।


সর্ব ভারতীয় বিজেপির এই সাংগঠনিক বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক ও রাজ্য বিজেপির সহ- সভাপতি অমিত রক্ষিত।এই বৈঠকে উপস্থিত বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে নানান বিষয়ে কথা বলেন অমিত রক্ষিত। কেন্দ্রীয় মন্ত্রী জেনারেল ভিকে সিং, অনুরাগ ঠাকুর সহ অন্যান্য নেতৃত্বের সাক্ষাৎ করেন অমিত।সঙ্গে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক।


প্রসঙ্গত রাজ্য বিজেপির সহ- সভাপতি অমিত রক্ষিত খোয়াই জেলার প্রভারি হিসাবেও কাজ করছেন। তাছাড়া খোয়াই বিধানসভা কেন্দ্রকে করেই ফের সংসদীয় রাজনীতিতে আসার পরিকল্পনা নিয়েছেন।

তাই খোয়াই বিধানসভা কেন্দ্রে নিয়মিত ভাবে সাংগঠনিক কাজকর্ম করছেন। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন জনসংযোগ কর্মসূচিও। প্রতিটি জনসংযোগ কর্মসূচিতে অমিত রক্ষিত সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। এমনটাই দাবি খোয়াই বিধানসভার বিজেপি নেতৃত্বের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *