ডেস্ক রিপোর্টার,৮জুলাই।।
পশ্চিম বাংলার সিপিএম রাজ্য সম্পাদক মোঃ সেলিমকে একহাত নিলেন প্রদেশ বিজেপির সহ-সভাপতি অমিত রক্ষিত। অমিত রক্ষিতের দাবি, সম্প্রতি পশ্চিম বাংলার সিপিএম রাজ্য সম্পাদক মোঃ সেলিম সরাসরি মা কালীকে অপমান করেছেন। মোঃ সেলিমের আপত্তিকর এই বক্তব্য নিয়ে কেউ মুখ খুলছে না।নেই সংবাদমাধ্যমের হইচইও।
কি বলেছেন পশ্চিম বাংলার সিপিএম রাজ্য সম্পাদক মোঃ সেলিম? “কালী একজন দেবী যিনি হাঁপাচ্ছেন এবং অন্যকে সিগারেট ফুঁকতেও বলেন।…বক্তা কমিউনিস্ট নেতা সেলিম। টুইট বার্তায় এমনটাই দাবি করেছেন, প্রদেশ বিজেপির সহ- সভাপতি অমিত রক্ষিত।
অমিত তাঁর টুইট বার্তায় বলেন, বাম নেতা মোঃ সেলিমের এই বক্তব্যের পর মিডিয়ায় এখনও কোনো হৈচৈ নেই, ভয়ঙ্কর এই স্লোগানের প্রতিবাদ জানিয়ে কেউ সমাবেশ করেনি, কোনো আন্তর্জাতিক সম্প্রদায় ঝাঁপিয়ে পড়েনি; এই মৌলিক পার্থক্য!”
রাজনীতিকরা বলছেন, এটা বাস্তব কমিউনিস্ট নেতা মোঃ সেলিম তাঁর এই বক্তব্যের মাধ্যমে সরাসরি আঘাত করেছেন হিন্দু ধর্মের গর্ভগৃহে। মা কালীকে হিন্দুরা শক্তির দেবী হিসেবে মান্যতা দিয়ে থাকে। পুরাণে মা কালীর শক্তির নানান মহিমার ব্যাখ্যা দেওয়া হয়েছে। আক্ষরিক অর্থে নাস্তিক বাম নেতা মোঃ সেলিম মা কালীকে তুচ্ছ তাচ্ছিল্য করে হিন্দু ধর্মকেও অপমান করেছেন।
হিন্দুবাদী রাজনৈতিক সংগঠনের নেতৃত্বের বক্তব্য, কোনো নেতা যদি “হজরত মোহাম্মদ”কে কটাক্ষ করে মন্তব্য করতেন,তাহলে গোটা দেশ – বিদেশে আন্দোলন শুরু হয়ে যেতো। কিন্তু এখন সবার মুখে কুলুপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *