ডেস্ক রিপোর্টার, ১১জুন।।
আসন্ন উপনির্বাচনকে লক্ষ্য করে, জোরকদমে নির্বাচনী প্রচারে ঝড় তুলেছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। ৬-আগরতলা থেকে ৮-টাউন বড়দোয়ালি এবং ৪৬-সুরমা থেকে ৫৭ যুবরাজ নগর। প্রতিটি কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা প্রচারে টেক্কা দিতে চাইছেন বিপক্ষ দলগুলিকে।
আগরতলা বিধানসভা কেন্দ্রে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রার্থী পান্না দেব প্রতিদিন এলাকার মানুষের কাছে গিয়ে তাদের আশীর্বাদ জ্ঞাপন করেছেন এবং আগামী দিনের একসঙ্গে পথ চলার আশ্বাস দিয়েছেন। পান্না দেব মানুষের পাশে কথা দিয়েছেন এবং এলাকার মানুষ তাঁকে সমর্থন করার কথা দিয়েছেন।

ঘরে ঘরে তৃণমূলের ৬-আগরতলা কেন্দ্রের প্রার্থী পান্না দেব।

পাশাপাশি টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রার্থী সংহিতা বন্দ্যোপাধ্যায়, চৌধুরী রাম, ঠাকুর আশ্রম এলাকায় ডোর টু ডোর প্রচার করেছেন। সঙ্গে ত্রিপুরা রাজ্যের বিখ্যাত ব্যক্তি রাঙ্গা দারোগা মহাশয় সঙ্গে দেখা করেছেন। সংহিতা বন্দ্যোপাধ্যায় তার প্রতি শ্রদ্ধা দেখিয়েছেন এবং আসন্ন উপনির্বাচনে লড়ার জন্য তার আশীর্বাদ জ্ঞাপন করেছেন।

ভোটারদের দরজায় বড়দোয়ালী কেন্দ্রের প্রার্থী সঙ্গীতা ব্যানার্জী।

জোর কদমে সুরমা ও যুবরাজনগরে তৃণমূল কংগ্রেসের প্রচার এগিয়ে চলেছে। সুরমার প্রার্থী অর্জুন নমশূদ্র প্রতিনিয়ত রোজ এলাকাবাসীর দূরে পৌঁছে তাদের সমস্যার সমাধান করে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি শুক্রবার দেবীছড়া এবং অভঙ্গ এলাকায় যাওয়ার পর, এলাকাবাসী তার ঘরের ছেলেকে পাশে পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন।

ভোট প্রচারে তৃণমূলের সুরমা কেন্দ্রের প্রার্থী।

যুবরাজনগর বিধানসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস প্রার্থী মৃণালকান্তি দেবনাথ জনকল্যাণে সব সময় এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন শুক্রবার বালিদাম এলাকার মানুষ তাকে আশ্বাস দিয়েছে, যে আগামী উপনির্বাচনে প্রার্থীর পাশে দাঁড়িয়ে প্রার্থীর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার প্রতিরূপ দেবেন।

ভোট প্রার্থনায় তৃণমূলের যুবরাজ নগর কেন্দ্রের প্রার্থী মৃণাল কান্তি দেবনাথ।

মৃণালকান্তি দেবনাথ ডাক্তার হিসেবে সর্বদা মানুষকে সেবা করতে বিশ্বাসী এবং তার উদার মন, এই থেকে প্রমাণিত হয় যে সব সময় মানুষ তাকে পাশে পেয়েছেন।

মৃণাল কান্তি দেবনাথের হাত ধরে টিএমসিতে ভোটারদের যোগদান।

প্রচারের পাশাপাশি তিনি দ্বহানবাসা বৈরব বাড়ি মন্দিরে গিয়ে আগামী দিনে মানুষের সেবা করার ও মানুষ যাতে ভালো থাকে তার প্রার্থনা করে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *