প্রদেশ তৃণমূলের নতুন বাড়ি।

আগরতলা,১১জুলাই।।
ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস সোমবার আড়ম্বরের সঙ্গে আগরতলার চিত্তরঞ্জন রোডে দলীয় কার্যালয়ের উদ্বোধন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুস্মিতা দেব, রাজীব বন্দ্যোপাধ্যায়, সুবল ভৌমিকের মতো বরিষ্ঠ নেতারা। তৃণমূলের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গত মাসে ঘোষণা করেন যে তাদের দলের ত্রিপুরা ইউনিট শীঘ্রই রাজ্যে একটি দলীয় কার্যালয় চালু করবে।
তৃণমূল কংগ্রেসের স্টেট ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায় বলেছেন যে, পার্টি অফিসের উদ্বোধন রাজ্যে দলের একটি নতুন যাত্রার সূচনা করল। “অভিষেক বন্দ্যোপাধ্যায় বারবার বলেছেন যে, ত্রিপুরা আমাদের পরবর্তী লক্ষ্য। আমরা এটি অনুসরণ করছি। যতক্ষণ না আমরা রাজ্যে বঙ্গীয় শাসনের মডেল আনতে পারি, আমরা ত্রিপুরার জন্য লড়াই চালিয়ে যাব,” তিনি বলেছেন।

দলীয় পতাকা উত্তোলন করে ঘাসফুলের কার্যালয়ের উদ্বোধন।

ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক বলেছেন, ত্রিপুরার মানুষ এই দিনটির জন্য অপেক্ষা করছিল। “এমনকি গত রাতে, শাসক দল আমাদের পার্টি অফিসের উদ্বোধন বন্ধ করার জন্য বাধা সৃষ্টি করার চেষ্টা করেছিল। কিন্তু ত্রিপুরার জনগণ আমাদের সাথে আছে এবং তারা চায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ত্রিপুরাকে অত্যাচারী বিজেপি শাসন থেকে মুক্ত করতে,” ভৌমিক বলেছিলেন। “আমাদের লড়াই ২০২৩ সালের বিধানসভা নির্বাচনের জন্য এবং আমরা আমাদের লক্ষ্যে স্পষ্ট।”
রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব তুলে ধরেছেন ত্রিপুরায় গণতন্ত্র কীভাবে ছিন্নভিন্ন করা হচ্ছে। “একটি গণতান্ত্রিক দেশে, একটি রাজনৈতিক দলের অন্য রাজ্যে তাদের নিজস্ব দলীয় কার্যালয় প্রতিষ্ঠা করতে এক বছর সময় লেগেছিল। এটি আমাদের প্রচেষ্টার অভাবের কারণে নয় বরং অন্যান্য কারণে হয়েছে। আমরা সব শ্রেণীর মানুষকে আশ্বস্ত করতে চাই যে আমরা পাশে থাকব। এটা তাদের পক্ষে এবং তাদের জন্য লড়াই। আমরা ২০২৩ সালের বিধানসভা নির্বাচনে বুলেট বা সহিংসতার মাধ্যমে নয়, গণতন্ত্রের মাধ্যমে লড়ব,” তিনি বলেছেন।

সংবাদিক বৈঠকে তৃণমূল নেতৃত্ব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ তৃণমূল নেতা মলয় ঘটকও। “ত্রিপুরার জনগণ তাদের অভিযোগ উত্থাপন করার এবং বিজেপি সরকারের বিরুদ্ধে তাদের সংগ্রামে সমর্থন চাওয়ার জায়গা পাবে। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ত্রিপুরায় একটি পরিবর্তন আনতে দৃঢ় প্রতিজ্ঞ,” তিনি বলেছিলেন।

পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের যুবনেত্রী সায়নি ঘোষ বলেছেন, “সাধারণ মানুষের সমর্থন আমাদেরকে বিজেপি সরকারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে উৎসাহ দিয়েছে।”প্রদেশ তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক প্রেস বিবৃতিতে একথা জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *