ডেস্ক রিপোর্টার,১৪ আগস্ট:
শহর থেকে রাজ্যের প্রান্তিক অঞ্চল।সব জায়গাতেই বিচরণ করছেন বিজেপির রাজ্য নেতৃত্ব। রাজ্যে সদ্য গজিয়ে উঠা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি।শনিবার প্রদেশ বিজেপির সভাপতি ডা. মানিক সাহার নেতৃত্বে রাজ্যের প্রান্তিক অঞ্চল করবুকে হয় প্রতিবাদ মিছিল।সাম্প্রতিক কালে রাজ্যে গজিয়ে উঠা তৃণমূল কংগ্রেসের কার্যকলাপ নিয়ে সরব হয়েছেন প্রদেশ বিজেপির সভাপতি ডা.মানিক সাহা।সঙ্গে ছিলেন প্রদেশ বিজেপির সহ-সভাপতি রামপদ ত্রিপুরা সহ মন্ডল নেতৃত্ব।
প্রদেশ সভাপতির প্রতিবাদ মিছিল করবুকের বিভিন্ন পথ পরিক্রমা করে।প্রদেশ সভাপতি মানিক সাহা তাঁর ভাষণে স্পস্ট ভাবে জানিয়ে দেন,”এই তৃণমূলমূল কংগ্রেস রাজ্যের সুষ্ঠ আইন-শৃঙ্খলা ভঙ্গ করার চেষ্টা করছে।নানান কথা বলে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে পশ্চিম বাংলা থেকে আসা তৃণমূল নেতারা। এই রাজ্যে তৃণমূলের কোনো শক্তি নেই।তারা সিপিআইএম’র সঙ্গে আতাত করে রাজ্যে ঘোলাটে পরিবেশ সৃষ্টি করতে চাইছে।
প্রদেশ সভাপতি ডা. মানিক সাহা জানিয়ে দেন, ২০২৩-র বিধানসভা নির্বাচনে বিজেপি ফের ক্ষমতায় আসবে।মানুষ বিজেপির পাশে রয়েছে।মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের নেতৃত্বাধীন মন্ত্রিসভা রাজ্যের উন্নয়নের জন্য কাজ করে চলছে।এখানে বঙ্গ থেকে উড়ে আসা তৃণমূল নেতারা কিছুই করতে পারবেন না।মানুষ তৃণমূলকে ছুঁড়ে ফেলে দেবে।
বাংলার প্রসঙ্গ টেনে বিজেপির প্রদেশ সভাপতি বলেন,তৃণমূল কংগ্রেস বাংলায় ক্ষমতায় আসার পর বিজেপির কর্মীদের উপর অত্যাচার শুরু করেছে।অনেক বিজেপি কর্মী বাড়ি ছাড়া।অথচ তারাই ত্রিপুরায় এসে বলছে রাজ্যে এসে বড় বড় কথা বলছেন। বঙ্গে কি চলছে তা ভালো করেই জানে ত্রিপুরার মানুষ।
করবুকে অনুষ্ঠিত এই প্রতিবাদ মিছিলে বিধায়ক রামপদ জামাতিয়া সহ অন্যান্য নেতারাও বক্তব্য রাখেন।এদিনের প্রতিবাদ মিছিলে বিজেপি’র কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক সাড়া লক্ষ্য করা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.