ডেস্ক রিপোর্টার,১৮ ডিসেম্বর।।
একাদশতম বুদ্ধ গুপ্ত স্মৃতি মিডিয়া ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আগামী ২৫ ডিসেম্বর।রাজধানীর স্বামী বিবেকানন্দ ময়দানে।আয়োজক রাজ্যের প্রভাতী দৈনিক “স্যন্দন পত্রিকার”। শুক্রবার আগরতলা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এই ঘোষণা দিয়েছেন পত্রিকার ডিরেক্টর অভিষেক দে।
তিনি জানিয়েছেন, টুর্নামেন্টের দিন সকাল আটটায় মিডিয়া ক্রিকেটের মেগা আসরের উদ্বোধন হবে। আসরের উদ্বোধন করবেন স্যন্দন পত্রিকার সম্পাদক সুবল কুমার দে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আগরতলা প্রেসক্লাবের সম্পাদক প্রণব সরকার, বিশিষ্ট ব্যবসায়ী রুপম রায় এবং শিক্ষাবিদ অভিজিৎ ভট্টাচার্য প্রমুখ উপস্থিত থাকবেন।
পত্রিকার অপর ডিরেক্টর অরিন্দম দে জানিয়েছেন, ফাইনাল ম্যাচের শেষে হবে পুরস্কার বিতরণী ও সমাপ্তি অনুষ্ঠান। এতে রাজ্যের ৩ জন ক্রীড়া সাংবাদিক দুলাল চক্রবর্তী, অনির্বাণ দেব ও কল্যাণ দেবনাথকে সংবর্ধনা দেওয়া হবে। আসরে সুদৃশ্য ট্রফি সহ চ্যাম্পিয়ন দলকে দুই হাজার টাকা, রানার্স-আপ দলকে দেড় হাজার টাকা ও ম্যান অফ দ্যা টুর্নামেন্টকে এক হাজার টাকা প্রাইজমানি দেওয়া হবে।
“একাদশতম বুদ্ধ গুপ্ত স্মৃতি আসরও রাজধানী আগরতলা কেন্দ্রিক হবে। এতে রাজ্যের মিডিয়া হাউসে কর্মরত সাংবাদিক, চিত্র সাংবাদিক এবং ভিডিও এডিটর-রা অংশ নিতে পারবেন।” জানিয়েছেন পত্রিকার ডিরেক্টর অভিষেক দে।তাঁর কথায়,আসরে অংশ নিতে ইচ্ছুক দলগুলিকে সর্বাধিক ৮ জন খেলোয়াড়ের তালিকা ও খেলোয়াড়দের পরিচয় পত্র সহ আগামী ২৩ ডিসেম্বর রাত ৮টার মধ্যে স্যন্দন ভবনে নাম জমা করতে হবে।উদ্যোক্তারা লটারির মাধ্যমে ক্রীড়াসূচি তৈরি করে তা ২৪ ডিসেম্বর জানিয়ে দেবে। এদিনের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন এই পত্রিকার সিনিয়র ক্রীড়া সাংবাদিক অরিন্দম চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *