ডেস্ক রিপোর্টার,২১নভেম্বর।।
রাজ্য রাজনীতির বর্তমান পরিস্থিতি নিয়ে সরব বঙ্গ তৃণমূল নেতৃত্ব। রবিবার দিনভর বিজেপি-তৃণমূল সংঘর্ষে অগ্নিগর্ভ ছিলো আগরতলা।এদিন শীতের রাতেও তপ্ত ছিলো আগরতলা।সায়নী ঘোষের গ্রেফতার থেকে শুরু করে সাংবাদিক আক্রান্ত হওয়া সহ তৃণমূল কংগ্রেসের আহ্বায়ক সুবল ভৌমিকের বাড়িতে হামলা সবই ঘটে রবিবাসরীয় দিনে।
এই সমস্ত ঘটনার খবর পেয়ে তপ্ত আগরতলায় জরুরি অবস্থায় আসতে চেয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।তিনি রাতে আগরতলা বিমান বন্দরে বিমান অবতরণ হয় না।তবে বিশেষ অনুমতি ক্রমে আগরতলা এমবিবি বিমান বন্দরে বিমান অবতরণ করতে পারে।কিন্তু এক্ষেত্রে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিমান অবতরণের অনুমতি দেওয়া হয় না।তবে সোমবার সকালে অভিষেক বন্দ্যোপাধ্যায় আগরতলায় আসছেন বলে তৃণমূল কংগ্রেস সূত্রের খবর।
বঙ্গ তৃণমূল সূত্রের খবর, ত্রিপুরার হিংসার পরিস্থিতি নিয়ে তৃণমূল ফের দ্বারস্থ হবে দেশের সর্বোচ্চ আদালত।একই ভাবে তৃণমূল কংগ্রেসের সাংসদদের একটি প্রতিনিধি দল দিল্লিতে দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন বলে জানা গেছে। এদিকে সোমবার আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড-শো হওয়ার কথা ছিলো।কিন্তু রাজ্য প্রশাসন কোভিড বিধির ইস্যুকে সামনে রেখে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড-শো বাতিল করে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *