ডেস্ক রিপোর্টার,২৫এপ্রিল।।
ফের তপ্ত হয়ে উঠেছে রাজ্যের ছাত্র রাজনীতি। এনএসইউআই’র রাজ্য সভাপতি সম্রাট রায়ের উপর আক্রমনের ঘটনার প্রতিবাদে রাজ্য জুড়ে আন্দোলনে নেমেছে কংগ্রেসের এই ছাত্র সংগঠন। সোমবার রাজ্য এনএসইউআই-র পক্ষ থেকে রাজ্য পুলিশের সদর দপ্তরের সামনে ধর্ণায় বসে ছিলো সংগঠনের নেতা-কর্মীরা। সম্রাটের উপর আক্রমণকারী দুষ্কৃতীদের গ্রেফতারের দাবীতেই ধর্ণায় বসেছিলো ছাত্র সংগঠনের কর্মীরা।
আন্দোলনকারী এনএসইউআই-র নেতাদের বক্তব্য, উদয়পুরে দলীয় কাজকর্ম শেষ করে আগরতলা ফিরে আসার সময় ত্রিপুরা প্রদেশ এন এস ইউ আই সভাপতি সম্রাট রায়ের উপর আক্রমণ করে বিজেপি’র দুষ্কৃতীরা।থানায় মামলা দায়ের করার পরও পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে না। দুষ্কৃতীদের গ্রেফতার না করলে এনএসইউআই ধারাবাহিক ভাবে আন্দোলন চালিয়ে যাবে বলেও হুমকি দিয়েছে নেতৃত্ব।

ছাত্রনেতা সম্রাট রায়ের উপর আক্রমণের প্রতিবাদে সোমবার কৈলাসহর জেলা কংগ্রেস ভবনে এনএসইউআই’র পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করা হয়। অনুষ্ঠিত সাংবাদিক বৈঠকে সম্রাট রায়ের উপর আক্রমণকারীদের গ্রেফতার করার দাবি জানানো হয়। এবং অবিলম্বে রাজ্যে আইনের শাসন প্রতিষ্ঠার দাবি করে কৈলাসহরের এনএসইউআই শাখা।
সম্রাট রায়ের উপর আক্রমণকারীদেরকে চিহ্নিত করে গ্রেফতার করা না হলে আগামী দিনে সারা রাজ্য জুড়ে এন এস ইউ আই আন্দোলন সংগঠিত করবেন বলে নেতৃবৃন্দ জানান। একই ভাবে বিলোনিয়া, উদয়পুর সহ রাজ্যের বিভিন্ন অংশে থাকা এনএসইউআই নেতা-কর্মীরা সম্রাটের উপর ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বৃহত্তর আন্দোলনের হুমকি দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *