ডেস্ক রিপোর্টার,২৪অক্টোবর।।
ভোট প্রচারে গিয়ে ফের আক্রান্ত তৃণমূল কংগ্রেস। ঘাসফুল শিবিরের অভিযোগ, তেলিয়ামুড়া হাওয়াই বাড়িতে দলীয় সভায় দুস্কৃতিরা আক্রমণ করে। তাতে তৃণমূলের দুই কর্মী গুরুতর জখম হয়। দুস্কৃতিরা ভেঙে দেয় তৃণমূল কংগ্রেসের প্রচারের গাড়ি।তৃণমূল কংগ্রেসের অভিযোগের তীর বিজেপি’র দিকে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত নিরাপত্তা বাহিনী।এলাকায় জনমনে বিরাজ করছে তীব্র আতঙ্ক। দলের সভায় যাওয়ার জন্য আগরতলা থেকে রওয়ানা হয়েছিলেন তৃণমূল নেতা আশীষ লাল সিংহ সহ আরো কয়েকজন।কিন্তু পুলিশ তাদের সভায় পৌছার আগেই আটকে দেয়। পুলিশ আশীষ লালকে স্পস্ট ভাবে জানিয়ে দেয়, হাওয়াই বাড়ি সভাস্থলে পৌঁছলে তারাও আক্রান্ত হতে পারেন।এজন্য তাদের সভাস্থলে যাওয়ার অনুমতি দেয় নি পুলিশ।জানিয়েছেন আশীষ লাল সিংহl
তৃণমূল কংগ্রেস নেতৃত্বের বক্তব্য, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী রবিবার সন্ধ্যায় তেলিয়ামুড়া হওয়াই বাড়িতে সভার আয়োজন করে তৃণমূল।এই সভায় উপস্থিত ছিলেন যুব তৃণমূল কংগ্রেসের আহবায়ক বাপটু চক্রবর্তী। তখনও অন্যান্য নেতারা ছিলেন রাস্তায়।বাপটু সহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।তৃনমূল অভিযোগ, এই সময় আচমকা বিজেপি’র লোকজন হামলা চালায় সভা স্থলে।তারা অতর্কিত আক্রমণ শুরু করে।ঘটনাস্থলে রক্তাক্ত হয় দুই কর্মী অর্ণব চৌধুরী ও অর্ণব সেন।এছাড়াও আরো কয়েকজন অল্প বিস্তর আহত হয়।সভা স্থলে থাকা বাদবাকিরা ভয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিশাল পুলিশ বাহিনী।
এসময় আগরতলা থেকে আশীষ লাল সিংহ সহ আরো কয়েকজন নেতাকে হাওয়াই বাড়ি পৌছার আগেই বড়মুড়া ইকো পার্কের সামনে পুলিশ আটকে দেয়। আশীষ লাল সিংহের বক্তব্য, পুলিশ তাদের স্পস্ট ভাবে জানিয়ে দেয়, দুষ্কৃতিরা ঘটনাস্থলে অবস্থান করছে।তারা সভাস্থলে গেলেই আক্রমণ করবে।অনেক জারিজুরির পরও পুলিশ তাদেরকে সভা স্থলে যেতে দেয়নি।স্বাভাবিক ভাবেই আশীষ লাল সহ দলের দুই মহিলা নেত্রী এবং নেতাদেরবাদবাকি নেতাদের চলে আসতে হয় আগরতলায়। প্রসঙ্গত শুক্রবার দুপুরে আমতলীতে একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছিলো। তৃনমূল কংগ্রেসের অভিযোগ ছিল, বিজেপির দুস্কৃতিরা তাদের গাড়িতে হামলা করেছিলো।এই ঘটনায় সুস্মিতা দেব,মামুন খান সহ আরো কয়েকজন আহত হয়েছিলো।তাদের মধ্যে গুরুতর জখম হয়েছিল মামুন খান।তাকে উন্নয়ন চিকিৎসার জন্য এদিন কলকাতাতে নিয়ে যায় তৃণমূল নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *