।নাট মন্দির সংস্কার নিয়ে মণিপুরী সমাজের সঙ্গে আমিত রক্ষিতের বৈঠক।

ডেস্ক রিপোর্টার,২৯জুলাই।।
২৩- র বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে গোটা খোয়াইয়ে জনসংযোগে জোর দিয়েছেন প্রদেশ বিজেপির সহ-সভাপতি অমিত রক্ষিত। বরাবরই তিনি থাকেন মানুষের পাশে। সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে করেন রাজনীতি। মানুষের সমস্যা নিরসনে বার বার এগিয়ে যান তিনি। বলছে খোয়াইয়ের আমজনতা। সম্প্রতি খোয়াইয়ে মণিপুরী সমাজের প্রতিনিধিদের সঙ্গে স্থানীয় পূর্ব দুর্গানগর নাটমন্দিরে তিনি বৈঠক করেন।এই বৈঠকে মণিপুরী সমাজের দুটো নাটমন্দির সংস্কার ও প্রসারণ সম্পর্কে আলোচনা করেন অমিত রক্ষিত। সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজ্য বিজিপির সহ- সভাপতি অমিত রক্ষিত দাবি করেন, “খোয়াই পৌরসভার মাধ্যমে তিন লক্ষ টাকা ব্যয় করে দুটো নাটমন্দিরকে নব রূপে সাজিয়ে তোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বৈঠকে।”

খোয়াইয়ে প্রশাসনিক পর্যালোচনার বৈঠকে উপমুখ্যমন্ত্রী।

খোয়াইয়ের মনিপুরী সম্প্রদায়ের মানুষ অমিত রক্ষিতের এই সিদ্ধান্তে বেজায় খুশি। তারা জানিয়েছেন,দীর্ঘ দিন ধরে মন্দির দুইটি সংস্কারের অভাবে ধুকছিল। তারা বিষয়টি অমিত রক্ষিতকে জানানোর পর তিনি এগিয়ে আসেন।এবং নাট মন্দির সংস্কারের জন্য অর্থেরও সংস্থান করে দিয়েছেন।
এদিকে বৃহস্পতিবার খোয়াই সফরে গিয়েছিলেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মন ।খোয়াই সফরে গিয়ে উপমুখ্যমন্ত্রী প্রশাসনিক ও সাংগঠনিক বৈঠক করেন। খোয়াই জেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে নানান বিষয় নিয়ে তিনি আলোচনা করেন। যে সমস্ত কাজকর্ম এখনো সম্পন্ন হয়নি তা দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন । তাছাড়া সরকারি বিভিন্ন সুযোগ-সুবিধা আমজনতার মধ্যে পৌঁছে দেওয়ার নির্দেশ দিয়েছেন। অর্থাৎ প্রশাসনকে জনতার দুয়ারে দুয়ারে পৌঁছে যাওয়ার বার্তা দিয়েছেন উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মন।

সাংগঠনিক বৈঠকে উপমুখ্যমন্ত্রীকে বরণ করছেন অমিত।

এদিন জেলার প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে পর্যালোচনার বৈঠক শেষ করে সাংগঠনিক বৈঠক করেন উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মন। সাংগঠনিক বৈঠকে দলের নেতাকর্মী সমর্থকদের ২৩র মহাযুদ্ধ নিয়ে নানান দাবাই দেন তিনি । মানুষের সঙ্গে জনসংযোগ বাড়ানোর বার্তা দেন নেতা – কর্মীদের। বিভিন্ন সরকারি প্রকল্প মানুষের কাছে প্রশাসন পৌঁছে দিয়েছে কিনা এই সংক্রান্ত খোঁজখবর নেওয়ার জন্য দলীয় কর্মী – সমর্থকদের বার্তা দিয়েছেন উপমুখ্যমন্ত্রী।

খোয়াই মন্ডলের সাংগঠনিক বৈঠকে বক্তব্য রাখছেন উপমুখ্যমন্ত্রী।

সাংগঠনিক এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সহ-সভাপতি অমিত রক্ষিত। তিনিও দলের কর্মী – সমর্থকদের আরো চাঙ্গা হয়ে ভোট ময়দানে নামার নির্দেশ দিয়েছেন। সংগঠনের সমস্ত স্তরকে আরো আটোসাটো করার জন্য বার্তা দিয়েছেন বিজেপির খোয়াই জেলার প্রভারী অমিত রক্ষিত।

সাংগঠনিক বৈঠকে বক্তব্য রাখছেন অমিত রক্ষিত।

সবমিলিয়ে ২৩’র নির্বাচনকে সামনে রেখেই খোয়াইয়ে ঘর সাজানোর পদক্ষেপ সেরে নিয়েছে অমিত রক্ষিতের নেতৃত্বাধীন বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *