ডেস্ক রিপোর্টার,২৯ আগস্ট।।
তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে দুস্কৃতিদের হামলায় গুরুতর জখম হওয়া
তৃণমূল কর্মী শুভঙ্কর দেবনাথকে দেখতে কলকাতার এসএসকেএম হাসপাতালে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেতৃত্বের অভিযোগ,
গত ২৮ আগস্ট শহর দক্ষিণের বাধারঘাটের মিলনচক্র এলাকায় অনুষ্ঠিত দলীয় সভায় হামলা করেছিলো বিজেপি’র দুষ্কৃতীরা। এই হামলায় গুরুতর জখম হয় টিএমসির কর্মী শুভঙ্কর দেবনাথ সহ আরো কয়েকজন। তাদের ভর্তি করা হয়েছিলো জিবি হাসপাতালে। শুভঙ্করের শারীরিক অবস্থা অবনতি হওয়াতে উন্নত চিকিৎসার জন্য তাকে রেফার করা হয়েছিলো কলকাতার এসএসকেএম হাসপাতালে। মঙ্গলবার শুভঙ্করকে দেখতে এসএসকেএম হাসপাতালে ছুটে যায় তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।তিনি হাসপাতালে গিয়ে আহত শুভঙ্করের চিকিৎসার সমস্ত খোঁজ খবর নেন। এদিন এসএসকেএম হাসপাতালে দাঁড়িয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় স্পস্ট ভাবে বলেন,” ত্রিপুরাতে বিজেপি সরকারের
স্বৈরাচারী মনোভাবের কদর্য চেহারা বারবার ফুটে উঠছে।তৃণমূল কংগ্রেস কখনো এই ধরণের ঘটনা মেনে নেবে না। বিজেপি সরকারের পায়ের নিচে যে জমি নেই তা প্রতিফলিত হচ্ছে প্রতিদিনের কার্যকলাপের মধ্য দিয়ে।”
তৃণমূল নেতৃত্বের বক্তব্য, ত্রিপুরায় দলীয় কর্মী -সমর্থক সহ সাধারণ মানুষের উপর নির্যাতন তৃণমূল কংগ্রেস বসে থাকবে না। তারা সরব হবে প্রতিবাদে।তুলবে আওয়াজ। করবে প্রতিরোধ। ত্রিপুরার মানুষের অধিকার রক্ষার জন্য লাগাতর লড়াই-সংগ্রাম চালিয়ে যাবে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published.