ডেস্ক রিপোর্টার, ১৮জানুয়ারী।।
               রাজ্য বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হতেই তপ্ত হয়ে উঠলো মজলিশপুর। কংগ্রেস – বিজেপির সংঘর্ষে বিষিয়ে উঠে মজলিশপুরের রাজনৈতিক পরিবেশ। কংগ্রেস পর্যবেক্ষক অজয় কুমার সহ উভয় দলের বেশ কয়েকজন আহত হয়েছে। অজয় কুমারের চিকিৎসা চলছে হাসপতালে। বুধবার দুপুরে এই ঘটনা। এদিন সন্ধ্যায় অজয় কুমারকে দেখতে হাসপাতালে ছুটে যান সিপিআইএমের রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী।এই ঘটনার প্রেক্ষিতে জীরানিয়া থানায় মামলা ও পাল্টা মামলা দায়ের করা হয়।

বিপর্যস্ত বিজেপির অফিস।

কংগ্রেসে অভিযোগ,এদিন মজলিশপুরে বাইক রেলি বের করে কংগ্রেস। বাইক রেলি বিধানসভা এলাকা পরিক্রমার সময় দুষ্কৃতীরা অতর্কিত আক্রমণ করে কংগ্রেসের বাইক রেলিতে। তখন গুরুতর জখম হন অজয় কুমার।এবং মিছিলে থাকা কংগ্রেস কর্মীরা। কংগ্রেস পর্যবেক্ষক অজয় কুমার জানিয়েছেন, তিনি বাইক রেলির সঙ্গে ছিলেন। বিজেপির লোকজন মন্ত্রী সুশান্ত চৌধুরীর উপস্থিতিতে বাইক রেলিতে আক্রমণ করে। অজয় কুমারের কথায়, তাকে বাইক থেকে রাস্তায় ফেলে লাঠিপেটা করা হয়।

আক্রান্ত অজয় কুমার।পাশে সিপিআইএম নেতা জিতেন্দ্র চৌধুরী।

অন্য দিকে রাজ্যের তথ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, এদিন কংগ্রেস পরিকল্পিত ভাবে মজলিশ পুরে বাইক রেলি বের করে। এই বাইক রেলিতে স্থানীয় কয়েকজন কংগ্রেস নেতা ছিলেন। তাছাড়া বাদবাকি সবাই বহিরাগত। কংগ্রেস দুষ্কৃতীরা শচীন্দ্র নগর কলোনিতে হামলা করে।ভেঙ্গে দেয় বিজেপির পার্টি অফিস।মারধর করে বিজেপির কর্মীদের। লন্ডভন্ড করে দেয় পার্টি অফিসের আসবাব পত্র। এই ঘটনার খবর পেয়ে তিনি ছুটে যান শচীন্দ্র নগর কলোনিতে।

ঘটনাস্থলে মন্ত্রী সুশান্ত চৌধুরী।

মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, কংগ্রেস – সিপিআইএম যৌথ ভাবে এই হামলা সংগঠিত করেছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে প্রত্যেকের বিরুদ্ধে।কাউকে ছাড়া হবে না। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে অকুস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত নিরাপত্তা বাহিনী। এখনও বিরাজ করছে থমথম পরিবেশ।
              

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *