ডেস্ক রিপোর্টার,২২ আগস্ট।।
টাকার বিনিময়ে দলে লোক টানছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের বিরুদ্ধে এই মারাত্মক অভিযোগ তুলেছে বিজেপি। তৃণমূলে যোগ দেওয়া বিজেপি’র সমর্থক বিজয় সাহা জানিয়েছেন,” দশ হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তৃণমূল নেতৃত্ব তাকে দলে নিয়েছে।”
বর্তমান পরিস্থিতিতে সরগরম রাজ্য রাজনীতি। কংগ্রেস-সিপিআইএম ছেড়ে ভোটাররা যোগ দিচ্ছে তৃণমূল কংগ্রেসে। ইদানিং ধাপে ধাপে কিছু ভোটার এসেছে তৃণমূল শিবিরে। তৃণমূল কংগ্রেসের এই গতি অবশ্যই কিছুটা হলেও বিজেপি’র কপালে চিন্তার ভাঁজ পড়েছে।বলছেন রাজনীতিকরা।
দুই রাজনৈতিক দলের ভোটার নিয়ে টানাটানিতে এবার নতুন মাত্রা পেলো
বিশালগড়ের বাইদ্যা দীঘির বাসিন্দা বিজয় সাহা।তিনি শনিবারে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন।সুবল ভৌমিক তার হাতে তুলে দিয়েছেন পতাকা। বিজয় একজন বিজেপির সমর্থক।ঘাসফুল শিবিরে যোগ দিয়ে বিজয় সাহা বলেন,”তৃণমূল কংগ্রেস তাকে টাকার প্রলোভন দিয়েছে।এই কারণেই সে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলো।কিন্তু তৃণমূল তার সঙ্গে প্রতারণা করেছে।বিজয়ের বক্তব্য, “তৃণমূলে যোগ দিলে তাকে দেওয়া হবে দশ হাজার টাকা। কিন্তু তৃণমূলে নাম লেখানোর পরও তাকে টাকা দেওয়া হয়নি।”
প্রদেশ বিজেপি নেতৃত্বের অভিযোগ, তৃণমূল কংগ্রেস টাকা দিয়ে লোক টানার চেষ্টা করছে।কিন্তু টাকা দিয়ে লোক এনে ত্রিপুরা জয় মমতার পক্ষে সম্ভব নয়।কারণ রাজ্যের মানুষ অনেক বেশি সচেতন।
এই ঘটনার প্রেক্ষিতে বাংলার আইনমন্ত্রী তথা তৃণমূল নেতা মলয় ঘটক জানিয়েছেন,” পুরো ঘটনা ভিত্তিহীন।বিজয় সাহা তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর বিজেপি তার উপর চাপ সৃষ্টি করে। এবং তাকে বলতে বাধ্য করা হয় টাকার বিনিময়ে টিএমসি লোকজন টানছে দলে”।মলয় ঘটক বলেন, “এই ভাবে মানুষকে রুখা যাবে না।মানুষ বিজেপি’র প্রতি বীতশ্রদ্ধ।তাই বিজেপি’র রক্তচক্ষু উপেক্ষা করেই মানুষ যোগ দিচ্ছে তৃণমূলে।”
রাজনীতিকরা বলছেন, ঘটনা যাই হোক না কেন,আগামীদিনে রাজ্য রাজনীতির পারদ চড়বে ক্রমশ।বিজেপি-তৃণমূল যুযুধান দুই শিবিরের পাল্টাপাল্টি অভিযোগে জমে উঠবে রাজনীতির মঞ্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *