ডেস্ক রিপোর্টার,২৮ আগস্ট।।
তৃণমূল কংগ্রেসের ছাত্র সংগঠন ” তৃণমূল ছাত্র পরিষদে”র প্রতিষ্ঠা দিবসে দুষ্কৃতির আক্রমণ। তৃণমূল নেতা মুজিবর ইসলাম মজুমদারের বাড়িতে দুষ্কৃতিরা হামলা করে।এই ঘটনায় মুজিবর ইসলাম মজুমদার সহ বেশ কয়েকজন তৃণমূল কর্মী-সমর্থক জখম হয়েছে।ঘটনা শহর দক্ষিণের মিলনচক্র এলাকায়। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, বিজেপি’র দুষ্কৃতিরা এই হামলা সংঘটিত করেছে।বিজেপি’র পাল্টা দাবি,এই ঘটনা ভিত্তিহীন। স্থানীয় তৃণমূল নেতা কর্মীদের উপর আক্রমণের ঘটনার প্রতিবাদে তৃণমূল সাংসদ শান্তনু সেন ও সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ রাস্তা অবরোধ করেন।যদিও তারা পরবর্তী সময়ে পুলিশের প্রতিশ্রুতি পেয়ে রাস্তা অবরোধ মুক্ত করেন।
শহর দক্ষিণের তৃণমূল কর্মীদের বক্তব্য, এদিন তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালনের জন্য তারা জড়ো হয়েছিলো মিলনচক্র এলাকার নেতা মুজিবর ইসলাম মজুমদারের বাড়িতে। এই সময় আচমকা বাইক বাহিনী মুজিবর ইসলাম মজুমদারের বাড়িতে হামলা করে।দুষ্কৃতিরা মাথায় হেলমেট দিয়ে লোহার রড,লাঠি নিয়ে উপস্থিত তৃনমূল নেতা-কর্মীদের আক্রমণ করে।তাতে গুরুতর জখম হয়েছেন মুজিবর ইসলাম মজুমদার সহ আরো কয়েকজন। তৃনমূলের অভিযোগ,হামলাকারীরা ছিলো বিজেপি আশ্রিত গুন্ডা। তারা মুজিবুর ইসলাম মজুমদারের বাড়িতে ভাঙচুর করে।দুইটি বাইক ভেঙে দেয় এবং অনুষ্ঠান স্থলে থাকা টেবিল-চেয়ার গুঁড়িয়ে দেয়।
এই ঘটনার খবর পেয়ে রাজ্যে অবস্থানরত তৃনমূল সাংসদ শান্তনু সেন ও দলের মুখপাত্র কুনাল ঘোষ ছুটে যায় মিলন চক্র এলাকায়।তারা করেন পথ অবরোধ।শেষ পর্যন্ত পুলিশ এসে টিএমসির আহত কর্মী সমর্থকদের হাসপাতালে পাঠিয়ে দেয়। তৃণমূলমূল নেতা শান্তনু সেন ও কুনাল ঘোষ এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন। অপরাধীদের পুলিশ গ্রেফতার করার প্রতিশ্রুতি দেওয়ার পর তৃণমূল কংগ্রেস নেতৃত্ব রাস্তা অবরোধ মুক্ত করে।পরবর্তী সময়ে এডি নগর থানায় দায়ের করা হয় মামলা।
এই ঘটনার প্রেক্ষিতে বিজেপি’র পাল্টা দাবি, বিজেপি’র লোকজন হামলা সংঘটিত করেনি।এটা টিএমসির ইনার ফাইট।তারা রাজ্যের আইন-শৃঙ্খলাকে অবনতি করার চেষ্টা করছে।এবং জনমনে বিজেপি’কে কালিমালিপ্ত করার চেষ্টা করছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *