ডেস্ক রিপোর্টার,১৮নভেম্বর।।
মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব রাজ্য বিজেপি’র প্রধান মুখ।আসন্ন পুর নিগম নির্বাচনে মুখ্যমন্ত্রীই বিজেপি’র মূল “ব্রহ্মাস্ত্র।” “আগরতলা” দখলের জন্য প্রার্থীদের সমর্থনে মুখ্যমন্ত্রী শুরু করেছেন প্রচার। প্রচারে গিয়ে ব্যাপক সাড়া পাচ্ছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। জনতার এই সাড়া জানান দেয় আসন্ন নিগম ভোটে বিজেপির জয় নিশ্চিত। বড় ব্যবধানে বিরোধীদের পরাজিত করে “তিলোত্তমা” দখল নেবে বিজেপি।
বৃহস্পতিবার বিকাল থেকেই প্রচারে নেমে রাজধানী কাঁপিয়ে দেন মুখ্যমন্ত্রী।তিনি প্রথমে চলে যান বড়জলা বিধানসভা কেন্দ্রে।সেখানে শনি মন্দির মাঠে করেন জন সভা।মুখ্যমন্ত্রীর জনসভায় সমাগম হয় প্রচুর মানুষ।ভোটারদের এই উপস্থিতি প্রমান করে দেয় রাজ্যের মুখ্যমন্ত্রীর জনপ্রিয়তায় কোনো আঁচড় পড়েনি।মুখ্যমন্ত্রী এদিন বড়জলা বিধানসভা কেন্দ্রের ৬টি ওয়ার্ডের সভা করে । ১নম্বর ওয়ার্ড থেকে ৬ নম্বর ওয়ার্ড পর্যন্ত। প্রতিটি জায়গাতে ছিলো ব্যাপক জন সমর্থন। মুখ্যমন্ত্রী তাঁর ভাষণে শহরের উন্নয়নের নানান চিত্র তুলে ধরেন।তাছাড়া আগরতলা পুর নিগম নিয়ে রাজ্য সরকারের নতুন পরিকল্পনার কথাও বলেন মুখ্যমন্ত্রী। তিনি এক হাত নেন পূর্বতন বাম সরকারকে ও সদ্য গজিয়ে উঠা তৃণমূল কংগ্রেসকে।
মুখ্যমন্ত্রী এদিন বড়জলা বিধানসভা কেন্দ্রের প্রচার শেষ করে চলে আসেন নিজের নির্বাচনী ক্ষেত্র বনমালী পুরে। বনমালীপুরের অন্তর্গত পুর নিগমের ২১ ও ৩১ নম্বর ওয়ার্ডে মুখ্যমন্ত্রী সভা করেন। বনমালীপুরেও মানুষের ব্যাপক সাড়া লক্ষ্য করা যায় মুখ্যমন্ত্রীর জনসভা ঘিরে। অর্থাৎ আগরতলা পুর নিগমে বিজেপি’র জয় নিশ্চিত করতে মুখ্যমন্ত্রী চষে বেড়াচ্ছেন গোটা শহর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *