ডেস্ক রিপোর্টার,১০ অক্টোবর।।
রাজধানীর জগহরিমুড়ার সামাজিক সংস্থা “নিবেদিতা ভলেন্টারি অর্গানাইজেশন”।প্রতি বছরের মতো এবারও শহরের এই সামাজিক সংস্থা বিভিন্ন ক্লাবকে শারদ সম্মাননা জানানোর উদ্যোগ নিয়েছে। সেরার সেরা পূজা কমিটি, সেরা প্রতিমা,সেরা মণ্ডপ, সেরা সামাজিক বার্তা বহনকারী পূজা কমিটি,সেরা মহিলা পূজা কমিটি,সেরা আবাসিক( বাড়ি ও ফ্ল্যাট) পূজা কমিটিকে দেওয়া হবে শারদ সম্মাননা।
আগামী ১৪ অক্টোবর বিকালে সংস্থার পক্ষ থেকে বিচারকদের রায়ের উপর ভিত্তি করে সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দেওয়া হবে কোন কোন ক্লাব বা পূজা কমিটি নিবেদিতা ভলেন্টারি অর্গানাইজেশনের
“শারদ সম্মাননার” যোগ্যতা অর্জন করেছে। বিভিন্ন বিভাগে মোট ১১টি পুরস্কার দেওয়া হবে। তার জন্য অবশ্যই প্রত্যেক ক্লাব ও পূজা কমিটিকে আগামী ১১অক্টোবর বিকাল ৪টার মধ্যে সংস্থার অফিসে জমা করতে হবে আবেদন পত্র।
“নিবেদিত ভলেন্টারি অর্গানাইজেশন”র শারদ সন্মান-২১-র বিচারক মন্ডলীর মধ্যে থাকবেন অস্মিতা বণিক(আইনজীবী)।তিনি বিচারক মন্ডলীর কনভেনার। সুমন ভট্টাচার্য(শিল্পী),তিনি কমিটির সহ-কনভেনার।এছাড়া বিচারক মন্ডলীর তিন সদস্য সুজয় সরকার(আইনজীবী),রাহুল ভট্টাচার্য(আন্তর্জাতিক কোচ) ও অভিজিৎ ঘোষ(সিনিয়র সাংবাদিক)।
নিবেদিত ভলেন্টারি অর্গানাইজেশন এবছর পৃথক ভাবে কোভিড পরিস্থিতিতে কাজ করার অবদানের জন্য তিনটি এনজিও ও কয়েকটি বেসরকারি সংস্থাকে সংবর্ধনা জানানোর সিদ্ধান্ত নিয়েছে।এক প্রেস বিবৃতিতে সংস্থার সম্পাদক চন্ডীদাস ভট্টাচার্য এই সংক্রান্ত তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *