ডেস্ক রিপোর্টার, ১৪ডিসেম্বর।।
         নতুন বছরের জানুয়ারি মাসেই বাংলাদেশের জাতীয় নির্বাচন।নির্বাচনের প্রাক লগ্নে হিন্দু নির্যাতনের বহর বেড়ে গিয়েছে আরোও বহু গুণ। তবে বাংলাদেশে হিন্দু নির্যতন নতুন নয়। এই ট্র্যাডিশন বহু পুরনো।সম্প্রতি বাংলাদেশের খুলনা জেলার এক হিন্দু পরিবারের জমি জবর করে স্থানীয় কমিশনার।তিনি শেখ হাসিনার আওয়ামী লীগের নেতা।


খুলনা সিটি এক নম্বর ওয়ার্ডের কমিশনারের নেতৃত্বে হরণ করা হয়েছে এক অসহায় হিন্দু পরিবারের জমি।প্রতিবাদ করাতে গোটা পরিবারের উপর ঝাপিয়ে পড়ে হায়নার দল।প্রকাশ্যে দিন দুপুরে হামলা চালায় হিন্দু পরিবারের বাড়িতে। হিন্দু পরিবারের ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে।ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে মাটিতে।ঘটনার সময়  সামনেই ছিলো পুলিশ।


কিন্তু বাংলাদেশ পুলিশের ভূমিকা ছিল ঠোঁটো জগন্নাথের  মতো।কারণ বাংলাদেশ পুলিশে কর্মরত লোকজনও হিন্দু বিদ্বেষী। এই কারণেই হিন্দু লোকজনের উপর আক্রমণ হলে বাংলাদেশের পুলিশ তা উপভোগ করে তাড়িয়ে তাড়িয়ে। স্বাভাবিক কারণেই বাংলাদেশে হিন্দুরা অত্যাচারিত হলেও তাদের বিচারের বাণী কাঁদে  নীরবে নিভৃতে। হিন্দুদের আর্তনাদ পৌঁছায় নি বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্ন কুহরে।শুধু খুলনা শহর নয়, গোটা বাংলাদেশেই একই চিত্র।  হিন্দুদের উপর  অকথ্য নির্যাতন চললেও মাথা ব্যাথা নেই বাংলাদেশ প্রশাসনের।
          
                    

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *