ডেস্ক রিপোর্টার, ১০ জানুয়ারি।
               বড়জলা মণ্ডলের উদ্যোগে আয়োজিত যোগদান সভা বয়কট করলেন প্রদেশ বিজেপির সভাপতি! কারণ গোটা যোগদান সভার আয়োজনের পেছনে ছিলো বিজেপি নামধারী স্থানীয় সমাজদ্রোহীদের শক্তি প্রদর্শন। এটা বিলক্ষণ বুঝতে পেরেছেন প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য। এবং বিজেপির স্থানীয় কর্মীদের সঙ্গে উতপ্রোত ভাবে জড়িত শহরের অপরাধ জগতের দাদামনি অমিত ঘোষ। অমিতকে সামনে রেখেই বড়জলা মণ্ডলের বিজেপির কর্মীরা সমান্তরাল ভাবে বিভক্ত হয়ে গিয়েছে। একদিকে সমাজদ্রোহী রাজু বর্মন ও অমিত ঘোষ। অন্য দিকে অস্ত্র কারবারী বিমান দাস ও ভিকি। মূলত বিমান গোষ্ঠীর শক্তি প্রদর্শনের জন্যই যোগদান সভা ও বস্ত্র বিতরণ নাটক মঞ্চস্থ করা হয়েছিল। প্রদেশ বিজেপির সভাপতিকে সামনে রেখে গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে জোর প্রচার শুরু করেছিল বড়জলা মণ্ডলের একাংশ নেতা। তারাই রাজু বর্মনকে সরিয়ে এখন সিপিডব্লিউডির মধুর ভান্ড দখল করতে চাইছে। অন্য দিকে বিষয়টি আচ করে সমাজদ্রোহী রাজু অপরাধ ময়দানের স্টাইকার অমিত ঘোষকে সঙ্গে নিয়ে নেয়।


সোমবারের ঊষাবাজার বিন পাড়ার যোগদান সভা কেন্দ্র করে তপ্ত হয়ে উঠেছিল বড়জলা মণ্ডলের বিজেপির ঘরোয়া পরিবেশে। বড়জলা মণ্ডলের সংগঠনের এই খবর পৌঁছে যায় প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্যের কানে। তাই প্রদেশ সভাপতি সোমবারের যোগ দান সভা থেকে নিজেকে সরিয়ে নিয়ে যান।তবে এদিন নির্ধারিত সময়ে যোগদান সভা হয়েছে। এই সভায় ছিলেন বড়জলার প্রাক্তন বিধায়ক দিলীপ দাস। সঙ্গে মণ্ডল নেতৃত্ব। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, এদিনের সভায় দুইশ  পরিবারের ভোটার গেরুয়া শিবিরে যোগদান করেছে। এটাও বাস্তব এদের সিংহ ভাগ আগেও বিজেপিই ছিলো। এখন মাতব্বরদের রক্তচক্ষুর ভয়ে এখন এই সমস্ত ভোটারদের বিজেপিতে হয়েছে পুনর্জন্ম। সবটাই  সাজানো নাটক ব্যতীত কিছু নয় । আম জনতার চোখে পট্টি পড়ানোর জন্য লোকজনের মধ্যে বস্ত্র বিতরণও করা হয়েছে।
       


বিজেপির স্থানীয়দের কার্য কর্তাদের বক্তব্য, গোটা ঘটনা লোক দেখানো।সবটাই ক্ষমতা দখলের লড়াই। মূল মাজরা সিপিডব্লিউডির মধুর ভান্ড দখল। তবে শেষ পর্যন্ত এই লড়াই কোন জায়গাতে গিয়ে ঠেকে এটা বলা দুস্কর। কারণ যে কোনো সময়ে ক্ষমতা দখল কেন্দ্র করে বড়জলা বিধানসভা এলাকায় ঝরতে পারে রক্ত। তাই আতঙ্কের প্রহর গুনছে বিজেপির কার্য কর্তারা । কারণ ইতিমধ্যে অমিত ঘোষ বড়জলা কেন্দ্রে অবস্থান করে তার অপরাধ মূলক কার্যকলাপ চালাতে পারে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *