ডেস্ক রিপোর্টার ,৯ মে।।
       কাজ করার সময় বিদ্যুত দপ্তরের খুঁটিতে তড়িতাহত হয়ে মৃত্যু হয় এক লাইনম্যানের। নাম লিটন  রুদ্রপাল। বাড়ি শান্তির বাজারের বেতাগা এলাকায়।ঘটনা বিলোনীয়া মাইছড়া এলাকায়।দুর্ঘটনার সঙ্গে সঙ্গে লিটন রুদ্রপালকে শান্তির বাজার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারিরীক অবস্থা অবনতি হওয়াতে তাঁকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয় জিবি হাসপাতালে। কিন্তু জিবিতে আসতে পারেনি। তার আগেই রাস্তায় মৃত্যু হয় বিদ্যুৎ কর্মী লিটন রুদ্র পালের। ঘটনা বৃহস্পতিবার দুপুরে।
      বিদ্যুৎ কর্মী লক্ষন ও অসীমের খামখেয়ালীপনায় লিটন রুদ্রপাল প্রান হারিয়েছেন। লিটন রুদ্রপাল যখন বিদ্যুৎতের খুঁটিতে উঠে তখন কোড নাম্বার সহ বিদ্যুৎতের সাট ডাউন দেওয়া হয়।  কিন্তু কাজ শেষ হওয়ার আগেই লক্ষন ও অসীমের কথায় বিদ্যুৎতের সংযোগ দেওয়া হয়। সঙ্গে সঙ্গে খুঁটির উপরে থাকা অবস্থায় তড়িৎ আহত হয়ে যান লিটন। এবং খুঁটি থেকে মাটিতে ছিটকে পড়েন। এই অভিযোগ জানিয়েছেন তার স্ত্রী।


লিটন রুদ্রপালের শোকার্ত স্ত্রীর কথায়, ঘটনার পর দপ্তরের কয়েকজন লোক তার হাতে ১০হাজার টাকা আর্থিক অনুদান তুলে দিয়ে দায়িত্ব খালাস করে চলে যান। এখন পর্যন্ত বিদ্যুত দপ্তরের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা কেউই কোনো খোঁজ খবর করেন নি।
লিটন রুদ্র পালের পরিবারের সদস্যদের অভিযোগ,
তিনি একজন হেল্পার ছিলেন । তা সত্বেও তাকে দিয়ে লাইনম্যানের কাজ করানো হতো প্রতিনিয়ত।দপ্তরের এই ধরনের খামখেয়ালীপনায় লিটন রুদ্রপালের মতো লোকজনেরা অসময়ে ঢলে পড়ে মৃত্যুর কোলে।
মৃত্যু কালে লিটন তার মা, স্ত্রী সহ এক নাবালক পুত্র ও নাবালিকা কন্যাকে  রেখে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *