ডেস্ক রিপোর্টার,১৩ নভেম্বর।।
রাজ্যের ভোট বাজারে প্রতারকের আবির্ভাব। বাংলার মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেতা বেচারাম মান্নার কথা বলে প্রতারণার ফাঁদ পেতেছে প্রতারক চক্রের চাইরা।
মিডিয়া হাউস থেকে শুরু করে বর্তমান বিধায়ক,প্রাক্তন বিধায়ক,বিজেপি-কংগ্রেস-সিপিআইএম নেতাদের নিয়মিত ফোন করছে চক্রের চাইরা।
প্রতারক চক্রের পান্ডারা মিডিয়া হাউসে ফোন করছে।মোবাইলের অপর প্রান্তে থাকা ব্যক্তি নিজেকে পরিচয় দিচ্ছে বাংলার শ্রমমন্ত্রী “বেচারাম মান্না” বলে।মিডিয়া হাউসের কাছে চাইছেন ত্রিপুরার বিধায়ক আশীষ দাসের মোবাইল নম্বর।বলছেন,মমতা বন্দ্যোপাধ্যায় চাইছেন আশীষকে রাজ্য সভার সাংসদ করবে।কিন্তু সুস্মিতা দেব ও সুবল ভৌমিক তাতে রাজি হচ্ছেন না।মমতার সঙ্গে বেচারামের(মোবাইলের অপর প্রান্তের ব্যক্তি) এই সংক্রান্ত কথা হয়েছে।
খবর নিয়ে জানা যায়, একই ব্যক্তি ফোন করেছিলেন বিধায়ক আশীষ দাসকে।আশীষকেও ফোন করে প্রায় একই সুরে কথা বলেন।সেই ব্যক্তি বিধায়ক আশীষ দাসকে বলেন, তিনি মমতার সঙ্গে কথা বলে আশীষকে রাজ্য সভার সাংসদ করে দেবেন।এরকম আরো নানান কথা।
একই ব্যক্তি তার প্রতারণার জাল বিস্তার করতে রাজ্যের সিপিআইএম, কংগ্রেস নেতাদের ফাঁদে ফেলার চেষ্টা করছে।নেতাদের ফোন করে বলছেন,তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার প্রস্তাব দিচ্ছেন।তৃণমূল কংগ্রেসে আসলে ভাল পদ দেওয়া হবে।প্রয়োজনে তিনি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করিয়ে দেবেন।
তৃণমূল কংগ্রেসের দাবি, গোটাটা একটা প্রতারক চক্র।বাংলার মন্ত্রী বেচারাম মান্না এই ভাবে কাউকে ফোন করবেন না।এবং বলবেন না অসংলগ্ন কথা।তাছাড়া বেচারাম মান্না ইচ্ছা করলেই বিধায়ক আশীষ দাসের নম্বর নিতে পারেন।তারজন্য কোনো মিডিয়া হাউজে ফোন করার প্রয়োজন নেই।
পাল্টা বক্তব্য বিজেপি’র।রাজ্যে মিডিয়া হাউজগুলিকে নিজেদের দিকে টানার জন্য বাংলার প্রভাবশালী মন্ত্রীর নাম বলে ফোন করানো হচ্ছে।তাছাড়া বিজেপি’র নেতাদেরও ফোন করে তৃণমূল কংগ্রেসের যোগদান করার জন্য প্রস্তাব দিচ্ছে ঘাসফুলের এজেন্টরা।নেতাদের সঙ্গে কথা বলার সময় নিজেকে বাংলার মন্ত্রী বেচরাম মান্না বলে পরিচয় দিয়ে থাকেন মোবাইলের অপর প্রান্তে থাকা ব্যক্তি। নানান ছলনা করে বিজেপিকে ভাঙার চেষ্টা করছে।পাশাপাশি তৃণমূল কংগ্রেসের মধ্যে যে গোষ্ঠি কোন্দল চলছে প্রকারন্তে এটাই প্রমান করছে।
রাজনীতিকরা বলছেন, রাজ্য রাজনীতির আবর্তে প্রতারক চক্র হোক বা তৃণমূল কংগ্রেসের কোনো পরিকল্পনা(তর্কের খাতিরে) সব ক্ষেত্রেই গভীর ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে শাসক দল বিজেপি। ষড়যন্ত্রের বন্ধনীর মধ্যে রয়েছে মিডিয়া হাউসও!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *