অমিত রক্ষিত(সাদা পাঞ্জাবি) ও সুনিত সরকার।

ডেস্ক রিপোর্টার, ৬ফেব্রুয়ারি।।
          আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে ভোট প্রস্তুতি শুরু করে দিয়েছে রাজ্যের শাসক দল ভারতীয় জনতা পার্টি।নির্বাচনের আগে সমস্ত অংশের ভোটারদের কাছে পৌঁছতে বুথ চলো অভিযান কর্মসূচি হাতে নিয়েছে গেরুয়া শিবির।মঙ্গলবার প্রদেশ বিজেপির সদর দপ্তরে সাংবাদিক বৈঠক করে একথা জানিয়েছেন, অমিত রক্ষিত। তিনি প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক। সঙ্গে ছিলেন মিডিয়া ইনচার্জ সুনিত সরকার।


সাংবাদিক বৈঠক করে রাজ্য বিজেপির হেভিওয়েট নেতা অমিত রক্ষিত বলেন, গত ২০জানুয়ারি থেকে বিজেপির বুথ চলো অভিযান কর্মসূচির প্রস্তুতি শুরু হয়েছিলো। এখন তা চূড়ান্ত পর্যায়ে। মঙ্গল বার শেষ হয়েছে প্রস্তুতি পর্ব। প্রদেশ বিজেপির বিশাল এই সাংগঠনিক  কর্ম কর্মযজ্ঞে সামিল হবেন দলের শীর্ষ নেতৃত্ব। কয়েকটি ধাপে সম্পন্ন হবে বুথ চলো কর্মসূচি।
                    রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক অমিত রক্ষিতের কথায়, বুথ চলো অভিযানের প্রথম ধাপ “নিবাস প্রবাস”।  তিনি বলেন, আগামী ৭  থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে নিবাস প্রবাস কর্মসূচি।
নিবাস প্রবাস কর্মসূচি কি? তার ব্যাখা দিতে গিয়ে অমিত জানিয়েছেন, নিবাস প্রবাস কর্মসূচি হলো রাজ্যের কোনো একটি বুথে দলের শীর্ষ নেতৃত্ব ২৪ ঘন্টা অবস্থান করবেন। এই সময়ে নির্দিষ্ট বুথে অবস্থান কালে নেতারা সংশ্লিষ্ট বুথ কমিটির সদস্যদের সঙ্গে  সাংগঠনিক বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করবেন।খতিয়ে দেখবেন বুথের ভোটার তালিকা।কথা বলবেন ভোটারদের সঙ্গে। বুথ এলাকার গণ্য মান্য ব্যক্তিদের সঙ্গে খোলামেলা আলোচনা করবেন।তুলবেন ছবি। বিরোধী দলের স্থানীয় প্রতিনিধিদের কাছেও যাবেন নেতৃত্ব। করবেন আলোচনা।নেতৃত্ব যাবেন দলের পুরানো কার্যকর্তাদের বাড়িতেও। বুথ এলাকার যুব আইকন,ব্যবসায়ী, ধর্মীয় গুরু ও শহীদ পরিবাবের সদস্যদের সঙ্গে আলোচনায় মিলিত হবেন।

অমিত রক্ষিতের বক্তব্য অনুযায়ী, রাজ্যের মুখ্যমন্ত্রী ডা মানিক সাহা নিবাস প্রবাস করবেন ধলাই জেলার সুরমা বিধানসভা কেন্দ্রের একটি বুথে। এই বিশাল কর্মযজ্ঞ শেষ হওয়ার পর বিজেপি নেতৃত্ব “সমীক্ষা বৈঠক” করবেন। গোটা কর্মসূচির নির্যাস নিয়ে সমীক্ষা বৈঠকে আলোচনা করবেন নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *