ডেস্ক রিপোর্টার, ৫আগষ্ট।।
রাজ্যে বর্তমান উত্তেজনাকর রাজনৈতিক পরিস্থিতি ও উৎসব মরশুমের মাঝেই প্রতিদিন চোখ রাঙাচ্ছে করোনা। সংক্রমনের পাশাপাশি ঘটছে মৃত্যুও। গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছে রাজ্য স্বাস্থ্য দপ্তর।
দপ্তরের দেওয়া বুলেটিন থেকে জানা যায়, এই সময়ের মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন ১০৯ জন। করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে গেছেন ২৮২জন। ২৪ ঘন্টায় করোনার পরীক্ষিত নমুনার সংখ্যা ১৭৫৬।তার মধ্যে আরটিপিসিআর টেস্ট হয়েছে ২১টি এবং এন্টিজেন টেস্ট হয়েছে ১৭৩৫৩টি। স্বাস্থ্য দপ্তরের তথ্য অনুযায়ী, আরটিপিসিআর টেস্ট থেকে পাঁচ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এন্টিজেন টেস্ট থেকে ১০৪ জনের শরীরে পাওয়া গিয়েছে করোনা সন্ধান।
জেলা অনুযায়ী রাজ্য স্বাস্থ্য দপ্তরের তথ্য বলছে, গত শেষ একদিনে রাজ্যে সর্বোচ্চ সংক্রমণ হয়েছে দক্ষিণ জেলায়।এই জেলায় সংক্রমণের সংখ্যা ২৩। দ্বিতীয় স্থানে রয়েছে গোমতী। আক্রান্তের সংখ্যা ২২। তৃতীয় স্থানে পশ্চিম জেলা ।এই জেলায় সংক্রমিত হয়েছেন ১৯ জন। চতুর্থ স্থানে উত্তর জেলা। সংক্রমনের সংখ্যা ১৪। পঞ্চম স্থানে রয়েছে ধলাই। সংক্রমিত হয়েছেন ১৩জন।এরপরই রয়েছে উনকোটি জেলা। এই জেলায় সংক্রমনের সংখ্যা ১০জন। তালিকায় উনকোটি জেলার পরেই রয়েছে খোয়াই। আক্রান্ত হয়েছেন ৫জন। এবং সিপাহীজলাতে আক্রান্ত হয়েছেন ৩জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *