ডেস্ক রিপোর্টার,৪ডিসেম্বর।।
রাজ্যের এলিট ক্লাসের স্বর্ণ ব্যবসায়ী প্রতিষ্ঠান শ্যাম সুন্দর কোং জুয়েলার্স’র”শারদীয়া স্বর্ণসম্ভার” ও চমক ভরা ধনতেরাস”-র বিজিতাদের হাতে পুরস্কার তুলে হয় সংস্থার “অভিনন্দন ও উদযাপন” উৎসবের সমাপ্তি দিনে। শনিবার আগরতলা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠান। বিজিতারা হলেন কল্পনা দেববর্মা(উত্তর বনমালীপুর,আগরতলা) অমৃতা দেববর্মা(অভয়নগর,আগরতলা),গৌরব বণিক(আগরতলা),দুর্বা রায়চৌধুরী(কলকাতা) ও কণিকা দাস(ছনবন,উদয়পুর)। বিজিতাদের হাতে পুরস্কার স্বরূপ স্কুটি তুলে দেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের দুই কর্ণধার রূপক সাহা ও অর্পিতা সাহা।
শ্যাম সুন্দর কোং জুয়েলার্স’র পক্ষ থেকে জানানো হয়েছে “শারদীয়া স্বর্ণসম্ভার” ও “চমক ভরা ধনতেরাস” পালনের সময় যারা গয়না ক্রয় করেছিলেন তাদেরকে দেওয়া হয়েছিলো কূপন।এই কূপনের ভিত্তিতে “লাকি ড্র”-র মাধ্যমে বিজিতাদের বেছে নেওয়া হয়েছিলো।সংস্থার ত্রিপুরা ও কলকাতার সাতটি শো-রুম থেকে গয়না ক্রয় করার উপর ভিত্তি করে দেওয়া কূপনগুলির মধ্য থেকে মেগা ড্র হয়।
শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কর্ণধার অর্পিতা সাহা বলেন, “এই বছরটি একটি বিশেষ বছর। কারণ এই সংস্থা তাদের স্বর্ণসম্ভারের ১৯তম সংস্করণ ও চমক ভরা ধনতেরাসের ১৬তম সংস্করণে পৌঁছেছে।”
” ভাগ্যবান বিজিতাদের মধ্যে স্কুটিগুলি তুলে দিতে পেরে আমরা আনন্দিত।ত্রিপুরা ও কলকাতায় আমাদের সকল গ্রাহক বন্ধুদের স্বর্তস্ফূর্ত সাড়াতেই আমাদের এই উৎসবমুখর বছর গুনগত ও কার্য্যগতভাবে সফল হয়েছে।আগামী বছরগুলোতে উৎসব ও বিয়ের মরশুমে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের শো-রুমগুলিতে আনন্দ ও নানান চমকে ভরে উঠবে এই প্রতিশ্রুতি ও বার্তা দিয়েই সম্পন্ন হয় “অভিনন্দন ও উদযাপন” অনুষ্ঠান।”বলেছেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের অপর কর্ণাধার রূপক সাহা।
এদিনের অনুষ্ঠানে উপস্থিত বিজিতারা
শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। এই ধরণের অনুষ্ঠানের জন্য তারা শ্যাম সুন্দর কোং জুয়েলার্স কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *