ডেস্ক রিপোর্টার,২৬এপ্রিল।
রাজধানীর এলিট ক্লাসের স্বর্ণ ব্যবসায়ী প্রতিষ্ঠান “স্বর্ণকমল জুয়েলার্স”। শুভ অক্ষয় তৃতীয়া উপলক্ষ্যে এই স্বর্ণ ব্যবসায়ী প্রতিষ্ঠানে শুরু হয়েছে “স্বর্ণ অক্ষয় সমৃদ্ধি লাভ”। এই উৎসব শুরু হয়েছে ২৬এপ্রিল থেকে। চলবে আগামী ৭মে পর্যন্ত। মঙ্গলবার স্বর্ণকমল জুয়েলার্সের আগরতলা শো-রুমে সাংবাদিক সম্মেলন করে এই ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানের কর্নধার গোপাল চন্দ্র নাগ।
স্বর্ণকমলের কর্ণধার গোপাল চন্দ্র নাগ জানিয়েছেন, এই উৎসবে ক্রেতাদের জন্য তাদের শো-রুমে থাকবে সোনার গহনার নতুন কালেকশান। থাকবে মেগা লাকি ড্র ও লাকি ড্র। মেগা লাকি ড্র’তে থাকবে হীরের নেকলেস সেট ও লাকি ড্রা’তে প্রতিদিন দুইটি করে সোনার কয়েন জেতার সুযোগ থাকবে ক্রেতাদের কাছে।
প্রতিষ্ঠানের প্রধান জানিয়েছেন, ক্রেতারা ২৫হাজার টাকার হীরের গয়নার কেনা কাটার উপর পাবেন ফ্রি সোনার কয়েন। সোনার গয়নার মজুরিতে ২৫শতাংশ ছাড় এবং হীরের গয়নার উপর মজুরিতে ১০০শতাংশ ছাড় থাকবে ক্রেতাদের জন্য।প্রতিটি কেনাকাটায় থাকবে নিশ্চিত উপহার। শুধু তাই নয়, “পুরাতন সোনার গয়নার সমমূল্যে নতুন হলমার্কযুক্ত সোনার গয়না কেনার সুযোগ থাকবে স্বর্ণকমল জুয়েলার্সে।” বলেছেন কর্ণধার গোপাল চন্দ্র নাগ। অনুষ্ঠিত সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ডিরেক্টর জয় নাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *