ডেস্ক রিপোর্টার,৪আগস্ট:
মুখ্যমন্ত্রীর পদ থেকে সরানো হতে পারে বিপ্লব কুমার দেবকে।বিগত কিছুদিন ধরেই রাজ্যের আকাশ বাতাসে ঘুরছে এই সংক্রান্ত খবর। বিভিন্ন সময়ে ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।বহিঃ রাজ্যের টিভি চ্যানেল ও সংবাদ পত্রেও এই সংক্রান্ত খবর প্রকাশিত হয়েছে।প্রদেশ বিজেপি গোটা বিষয়টিকেই নস্যাৎ করে দিয়েছে।
“জোড়াফুল শিবিরের সঙ্গে সম্মুখ সমরের আগেই ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদ হারাতে পারেন বিপ্লব কুমার দেব।”——-বুধবার এই শিরোনামে পশ্চিম বাংলার একটি প্রথম সারির প্রভারী দৈনিকে খবর প্রকাশিত হয়।
প্রকাশিত খবরটি নজরে আসে মুখ্যমন্ত্রীর ওএসডি সঞ্জয় মিশ্রার নজরে।তিনি এই সংক্রান্ত বিষয়ে একটি টুইট করেন।
সঞ্জয় মিশ্রা টুইটারে লিখেন, পশ্চিম বাংলার সংবাদ পত্রের প্রকাশিত এই খবরটি ভিত্তিহীন।এবং বলেন, যে রাজ্যের নেত্রী মুখ্যমন্ত্রী থাকাকালীন নির্বাচনে হেরে যান, তিনি জনসাধারণের অনুভূতিকে সম্মান না করে ফের মুখ্যমন্ত্রী হয়েছেন। আবার এই দলের ভণ্ডরা অন্য দলের প্রধানের বিরুদ্ধে খবর করিয়ে মূর্খতার পরিচয় দিয়েছে।এই নির্বোধ মিডিয়া যদি নেত্রীর কাছ থেকে জানতে পারতো যে পরাজয় সত্ত্বেও তিনি কীভাবে মুখ্যমন্ত্রী হয়েছেন?
রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের ওএসডি সঞ্জয় মিশ্রার টুইটারে দেওয়া বক্তব্যের মধ্য দিয়ে তিনি বুঝাতে চেয়েছেন, বিপ্লব দেবের বিরুদ্ধে সংবাদ পত্রে খবর করিয়েছে তৃনমূল কংগ্রেস।কারণ তৃনমূল কংগ্রেস এখন রাজ্যে ক্ষমতা দখলের ব্লু প্রিন্ট তৈরি করছে।এই কারণেই “বিজেপি লিড” সরকারের মুখিয়া বিপ্লব কুমার দেবের নামে নানান ভাবে মুখরোচক খবর প্রকাশ কারার খেলায় মেতে উঠেছে তৃনমূল কংগ্রেস।বলছে বিজেপি’র কর্মী-সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *