ত্রিপুরা— ৫৬/‌৮
উত্তর প্রদেশ-‌৫৭/‌১


স্পোর্টস ডেস্ক, ৭নভেম্বর।।
   পরাজয় নিশ্চিত, তা আগেই জানা ছিলো। দেখার ছিলো কতটা লড়াই ছুড়ে দিতে পারে ত্রিপুরা। শক্তিশালী উত্তর প্রদেশের বিরুদ্ধে। কার্যত লড়াইয়ের ছিটেফোটাও দেখা যায়নি। বিনা লড়াইয়েই অসহায় আত্মসমর্পন করলো ত্রিপুরা। অনূর্ধ্ব-‌১৯ বালিকাদের টি-‌২০ ক্রিকেটে। রঁাচির ঝাড়খন্ড ক্রিকেট সংস্থার ওভাল মাঠে ত্রিপুরা পরাজিত হয় ৯ উইকেটে। ত্রিপুরার অশ্মিতা দাস ছাড়া কোনও ব্যাটসম্যানই মঙ্গলবার ২২ গজে মাথা তুলে দাড়াতে পারেননি। ফলে পরাজিত হতে হয় সহজেই।
  


এদিন সকালে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট নিয়ে ত্রিপুরা নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ৫৬ রান করতে স৭ণ হয়। ত্রিপুরার পক্ষে অশ্মিতা ৫৫ বল খেলে ৩ টি বাউন্ডারির সাহায্যে ২৪ এবং পায়েল নম:‌ ১৫ বল খেলে ৩ টি বাউন্ডারির সাহায্যে ১৫ রান করেন। রাজ্য দলের আর কোনও ব্যাটসম্যান দুই অঙ্কের রানে পা রাখতে পারেননি।


উত্তর প্রদেশের পক্ষে ফলক নাজ ২০ রানে ৩ টি এবং সুপ্রিয়া আরেলা ১৯ রানে ২ টি উইকেট পেয়েছেন। জবাবে খেলতে নেমে উত্তরপ্রদেশ ৭.‌৩ ওভারে ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। দলের পক্ষে দলনায়িকা সম্পদ দিক্ষিত ১৯ বল খেলে ৩ টি বাউন্ডারির সাহায্যে ২০ রানে অপরাজিত থেকে যান।


এছাড়া দলের পক্ষে পার্সাভি চোপড়া ১৬ বল খেলে ৫ টি বাউন্ডারির সাহায্যে ২৭ রান করেন। ত্রিপুরার পক্ষে একমাত্র উইকেটটি দখল করেন মিতনি বিশ্বাস ৭ রান দিয়ে। আসরে ৪ ম্যাচ খেলে ৩ টি ম্যাচে পরাজিত হয় ত্রিপুরা। ৯ নভেম্বর ত্রিপুরার শেষ প্রতিপক্ষ হরিয়ানা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *