ডেস্ক রিপোর্টার,আগরতলা,
       সম্পন্ন হলো রাজধানীর অন্যতম  শিল্প প্রতিষ্ঠান স্বর্ণকমল জুয়েলার্স- র শারদ অর্ঘ্য, শারদ সম্মান – ২০২৩ অনুষ্ঠানটি। শারদ সম্মান অনুষ্ঠানে স্বর্ণ কমল জুয়েলার্স রাজধানীর ১১টি ক্লাবকে পুরস্কৃত করেছে। সংশ্লিষ্ট ক্লাব গুলির মধ্যে তিনটিকে সেরার সেরা পুরস্কারে সম্মানিত করা হয়।

বিজ্ঞাপণ

সেরার সেরা তিনটি ক্লাব গুলির মধ্যে রয়েছে শান্তিপাড়ার ঐক্যতান যুব সংস্থা। শিবনগরের মর্ডান ক্লাব ও আমরা তরুণ দল। এবং যোগেন্দ্র নগরের বিদ্যাসাগর প্লে সোসাইটি।প্রতিটি ক্লাবকে  পুরস্কার স্বরূপ ছয় হাজার টাকার চেক ও সুদৃশ্য ট্রফি দেওয়া হয় স্বর্ণ কমল জুয়েলার্স – র পক্ষ থেকে। এই সমস্ত ট্রফি সংস্থার কর্তারা তুলে দেন ক্লাব কর্মকর্তাদের হাতে।

বিজ্ঞাপণ

বাদবাকী ক্লাবগুলির মধ্যে রয়েছে রানীর বাজারের রয়েল ক্লাব। শিব নগরের এমবিবি ক্লাব। জয়গুরুর আজাদ হিন্দ সংঘ।যোগেন্দ্র নগরের মহাশক্তি সংঘ।কুঞ্জবনের কুঞ্জবন স্পোটিং ইউনিয়ন। প্যারাডাইসের প্যারাডাইস  সামাজিক সংস্থা। বনমালীপুরের অরুণ উদয় সংঘ। জয়নগরের যুব সমাজ। প্রতিটি ক্লাবের  কর্মকর্তাদের হাতে সুদৃশ্য ট্রফি ও সম্মাননা পত্র তুলে দেন স্বর্ণকমল জুয়েলার্স-র কর্তারা।

বিজ্ঞাপণ

শারদ সম্মান অনুষ্ঠানটি পৌরহিত্য করেন স্বর্ণ কমল জুয়েলার্স- র দুই ডিরেক্টর জয় নাগ ও দিবাকর নাগ।উপস্থিত ছিলেন সংস্থার প্রবক্তা সুরজিৎ চক্রবর্তী। গোটা অনুষ্ঠান পরিচালনা করেন তিনি। অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে সংস্থার প্রবক্তা সুরজিৎ চক্রবর্তী বলেন,” ক্লাব গুলি শারদ উৎসবে পূজোর আয়োজনের পাশাপাশি, সামাজিক দায়িত্বও পালন করেছে। তারা নানান সামাজিক থিম নিয়ে মণ্ডপ সাজিয়েছেন। এবং গোটা সমাজকে দিয়েছে শান্তির বার্তা।”

বিজ্ঞাপণ

স্বর্ণ কমলের শারদ সম্মান অনুষ্ঠানের জন্য ক্লাবগুলিকে বাছাই করতে গঠন করা হয়েছিল বিচারক মন্ডলী।ত্রিপুরার বিশিষ্ট সাংস্কৃতিক জগতের ব্যক্তিত্বদের দিয়েই বিচারক মন্ডলী গঠন করা হয়েছিল।


মূলত তাদের বিচারের নিরীক্ষণেই ১১ক্লাবকে বাছাই করেছিলো স্বর্ণ কমল জুয়েলার্স কর্তৃপক্ষ। গত ৪ নভেম্বর আগরতলা প্রেস ক্লাবে এক আনন্দ ঘন সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছিল স্বর্ণকমল জুয়েলার্সের এই বছরের শারদ সম্মান অনুষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *