ডেস্ক রিপোর্টার,২৪জানুয়ারি।।
রাজ্যে অব্যাহত করোনার নিধন যজ্ঞ। প্রতিদিন করোনা তার নিজস্ব ছন্দে কেড়ে নিচ্ছে তাজা প্রাণ। একের পর এক নাগরিককে চিরতরে গ্রাস করছে মারণ ভাইরাস কোভিড-১৯। সংক্রমণ ঘটছে নিয়মিত। প্রতিদিন করোনা লাফিয়ে লাফিয়ে এক মানব দেহে থেকে অপর মানব দেহে ছড়িয়ে পড়ছে।
রাজ্য স্বাস্থ্য দপ্তরের খবর অনুযায়ী, গত ২৪ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরো চারজনের। এরফলে এখন পর্যন্ত করোনার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ঢেউ মিলিয়ে ৮৬৯ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়েছে ২৬২জন।তবে পরীক্ষিত নমুনার সংখ্যাও অন্যান্য দিনের তুলনায় কম ছিলো।মোট পরীক্ষিত নমুনার সংখ্যা ছিলো ৩৯৮১।তার মধ্যে আরটিপিসিআর টেস্ট হয়েছে ৪৪০টি।আরটিপিসিআর টেস্ট থেকে করোনা আক্রান্ত ১৮জন রোগীর সন্ধান পাওয়া গেছে।এন্টিজেন টেস্ট হয়েছে ৩৫৫১। এন্টিজেন টেস্ট থেকে ২৪৪ জনের দেহে কোভিড-১৯-র খোঁজ পাওয়া গেছে।
রাজ্য স্বাস্থ্য দপ্তরের তথ্য বলছে, এই সময়ে গোটা রাজ্যে ৬৫৬ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন। এবং করোনা আক্রান্তের শতকরা হার ছিলো ৬.৫৬শতাংশ। জেলা ভিত্তিক করোনা আক্রান্তের পরিসংখ্যান অনুযায়ী, গত একদিনে পশ্চিম জেলায় আক্রান্ত হয়েছে ৭৮জন।দক্ষিণ জেলায় আক্রান্ত হয়েছে ৪২জন।উত্তর জেলায় আক্রান্তের সংখ্যা ৪১জন।উনকোটিতে আক্রান্ত হয়েছে ৩৯জন।ধলাই জেলার আক্রান্ত হয়েছে ৩৫জন।গোমতী জেলায় আক্রান্তের সংখ্যা ১৯জন। খোয়াই ও সিপাহীজলা জেলায় আক্রান্ত হয়েছে যথাক্রমে ৬জন ও ২ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *