ডেস্ক রিপোর্টার, আগরতলা।।
                       পাহাড়ে রকেট গতিতে বাড়ছে তিপ্রামথা। বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে পাহাড়ে মথা অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠছে। সোমবার ফের পাহাড় রাজনীতিতে সার্জিক্যাল স্ট্রাইক করেছে তিপ্রামথা।এদিন কাকড়াবনে তিপ্রমথার জনসভা অনুষ্ঠিত হয়। এই জনসভায় মেগা জয়েনিং হয়। সভায় ৫৫৫পরিবারের ১২oo ভোটার যোগ দেয় তিপ্রামথাতে। বিভিন্ন রাজনৈতিক দল সহ বিভিন্ন সম্প্রদায়ের ভোটারা মথায় যোগ দেন।
                       তিপ্রামথার এই যোগদান সভা নিঃসন্দেহে গোমতী জেলার রাজনীতিতে একটা প্রভাব ফেলবে। রাজনীতিকরা বলছেন নির্বাচন যত এগিয়ে আসছে মথার সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর এখন তার বক্তব্য থেকে অনেকটাই সরে আসছেন। এক সময় প্রদ্যুৎ ঘুরিয়ে ফিরিয়ে জাতি বিদ্বেষী বক্তব্য রাখতেন। বাঙালিদের অনুপ্রবেশকারী বলে প্রকাশ্যে দাবি করতেন। কিন্তু ভোটকে সামনে রেখে প্রদ্যুৎ নিজের দলকে সেকিউলার বলে উল্লেখ করেন। প্রদ্যুৎ বলেন, তার দলে জনজাতি, বাঙালি, মুসলিম বৌদ্ধ, খ্রিষ্টান সব ধর্ম ও জাতির লোকজন রয়েছে। এখানে কোনো ভেদাভেদ নেই। সবার সমান অধিকার।
             কাকড়াবনে অনুষ্ঠিত জনসভায় প্রদ্যুৎ কিশোর ১২০০ ভোটারের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে বলেন, “আমাদের আন্দোলনে যোগ দেওয়া ভোটারদের স্বাগত।”এবং কাকড়াবনে মানুষের ভালোবাসায় আমি আপ্লুত”।  অর্থাৎ প্রদ্যুৎ কিশোর নানান ভাবে বুঝিয়ে দিলেন এধরনের জনসভা আগামী দিনে তিপ্রামথার জয়ের পথ নিশ্চিত ভাবে সুগম করবে।
             ইতিমধ্যে প্রদ্যুৎ কিশোর ঘোষনা দিয়েছেন, আগামী ১২নভেম্বর রাজধানীতে জনসভা করবে মথা। এবং এই জনসভা কেন্দ্র করে শাসক দল বিজেপিকে হুমকীও দিয়েছে। তিনি সংবাদিকদের সরাসরি বলেছেন, খুমুলুঙ্গে বিজেপির জনসভায়ও দেখেছি। আবার বিজেপিও দেখবে তিপ্রামথার জনসভা। ২৩- র ভোটে বিজেপিকে চ্যালেঞ্জ জানানোর জন্য প্রদ্যুৎ যে সব রকমের প্রস্তুতি সেরে নিচ্ছেন তা বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *