স্পোর্টস ডেস্ক,আগরতলা।।
       খো খো, টেবিল টেনিস, ভলিবল সহ বিভিন্ন ক্রীড়া সংক্রান্ত বিষয়ে খোঁজ খবর নিতে সাব্রুম সফরে গেলেন রাজ্য স্পোর্টস কাউন্সিলের নব নির্বাচিত সচিব সুকান্ত ঘোষ। তিনি শুক্রবার বেলা তিনটায় সাব্রুমে পৌঁছেন। এবং প্রথমে তিনি ইস্ট কাঁঠালছড়ি  এস বি স্কুলের কোচিং সেন্টার পরিদর্শন করেন।


এই কোচিং সেন্টারে প্রশিক্ষণরত প্রায় ৩২ জন ছাত্র ছাত্রীর সাথে কথা বলেন এবং তাদের অভাব অভিযোগ গুলো মন দিয়ে শুনেন। তিনি ছাত্র-ছাত্রীদের কথা দেন, তাদের দাবিদাওয়া গুলি অবিলম্বে পূরণ করা হবে। এই কোচিং সেন্টারে কোচ রয়েছেন গৌতম সিনহা। এরপর সচিব সুকান্ত ঘোষ সাব্রুমের টেবিল টেনিস কোচিং সেন্টারটি পরিদর্শন করেন।


এখানেও উপস্থিত খেলোয়াড়দের সাথে তিনি মত বিনিময় করেন। এখানে উল্লেখ্য, কোচিং সেন্টারটি সংস্কারের প্রয়োজন। কোচিং সেন্টারের পুরো বিল্ডিং টি  অকেজো হয়ে গেছে। সাব্রুম নগর পঞ্চায়েত এই বিল্ডিংটি কে অকেজো এবং বিপজ্জনক বলে ঘোষণা করা হয়েছে।


এখানেও উপস্থিত খেলোয়াড়দের সাথে তিনি মত বিনিময় করেন। এখানে উল্লেখ্য, কোচিং সেন্টারটি সংস্কারের প্রয়োজন।


কোচিং সেন্টারের পুরো বিল্ডিং টি  অকেজো হয়ে গেছে। সাব্রুম নগর পঞ্চায়েত এই বিল্ডিংটি কে অকেজো এবং বিপজ্জনক বলে ঘোষণা করা হয়েছে।রাজ্য ক্রীড়া পর্ষদ সচিব এ ব্যাপারে নগর পঞ্চায়েতের আধিকারিকদের সাথে কথা বলবেন বলে আশ্বাস দেন। পরে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে পর্ষদ সচিব জানান, মুখ্যমন্ত্রী মানিক সাহার বিশেষ উদ্যোগে তিনি সাব্রুম তথা  দক্ষিণ জেলার ক্রীড়া পরিকাঠামো খতিয়ে দেখতে সাব্রুম আসেন। রাজ্যের ক্রীড়া পরিকাঠামো খতিয়ে দেখার পরে ক্রীড়া উন্নয়নে যথাযথ উদ্যোগ নেওয়া হবে বলে তিনি ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *