ডেস্ক রিপোর্টার,১৮ জুলাই, সরগরম রাজ্য রাজনীতি। উপচে পড়ছে উত্তেজনার পারদ। তার মূল কেন্দ্র বিন্দুতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।
গত ১৬ জুলাই বিকালে তিনি ফোন করেছিলেন বিজেপির বিধায়ক সুদীপ রায় বর্মনকে।খবর সুদীপের ঘনিষ্ঠ সূত্রের।আবার রবিবার দিল্লিতে তিনি বৈঠক করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গে।অর্থাৎ মুখ্যমন্ত্রীকে ডেকে পাঠালেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা।মুখ্যমন্ত্রী নিয়েই টুইট করে এই তথ্য নিশ্চিত করেছে।
মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব টুইট করে বলেন,রবিবার তিনি সাক্ষাৎ করেছেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে। সাক্ষাৎ পর্বে সর্বভারতীয় সভাপতির সঙ্গে দীর্ঘ আলোচনা হয়। আলোচনায় উঠে আসে প্রদেশ বিজেপির সাংগঠনিক বিষয় সহ রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের চিত্র।
বিজেপি-আইপিএফটি জোট সরকার এখন পর্যন্ত রাজ্যের মানুষের জন্য গত সাড়ে তিন বছরে কি কাজ করেছে মুখ্যমন্ত্রী তথ্য সহ দলের সভাপতির কাছে তুলে ধরেন।তাছাড়া বর্তমনে দলের সাংগঠনিক নানা বিষয় নিয়ে মুখ্যমন্ত্রী বিশদে আলোচনা করেন জেপি নাড্ডার সঙ্গে।
মুখ্যমন্ত্রী ও জেপি নাড্ডার এই আলোচনা রাজ্য রাজনীতির জন্য যথেষ্ট ইঙ্গিতবহ। কেননা এই মুহূর্তে রাজ্যের রাজনীতির আকাশে বাতাসে নানান কথা উঁকি দিচ্ছে।বিভ্রান্তিতে পড়ছে মানুষ।কোনটা সত্য আর কোনটা মিথ্যা তা নিয়ে চুলচেরা বিশ্লেষণ করেও মানুষ কোনো সমাধান সূত্র খুঁজে পাচ্ছে না।এই পরিস্থিতিতে প্রথমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পরে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে মুখ্যমন্ত্রীর সদর্থক আলোচনা জল ঢেলে দিয়েছে সমস্ত জল্পনা-কল্পনায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *