ডেস্ক রিপোর্ট,১৮ জুলাই:
গ্রেফতার রাজ্যের মাদক কারবারের “রানী” সুমিতা দেববর্মা।শহরের কুঞ্জবনের এজি অফিস লাগোয়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। মহিলার কাছ থেকে উদ্ধার লক্ষাধিক টাকা ও প্রচুর মাদক দ্রব্য। সুমিতার হাত ধরেই রাজধানীতে চলছে মাদক কারবারের নেটওয়ার্ক।পুলিশী তদন্তে নাম উঠে এসেছে শহরের কয়েকজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীদেরও। এই অভিযানে নেতৃত্ব দিয়েছেন জিরানিয়ার এসডিপিও সুমন মজুমদার।
সম্প্রতি জিরানিয়া থানার পুলিশ মাদক কারবারে জড়িত ধৃত দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে।তাদের বিরুদ্ধে জিরানিয়া থানায় মামলাও(২১/২১) দায়ের করেছিল পুলিশ।এই প্রেক্ষিতেই জিজ্ঞাসাবাদের সময় ধৃত দুই কারবারী সুমিতা দেববর্মা সম্পর্কে তথ্য দেয়।কারবারিরা জানায়,সুমিতা দেববর্মা এই মুহূর্তে রাজ্যে মাদক কারবারের নেট ওয়ার্ক পরিচালনা করছে।তার সঙ্গে মাদক কারবারের এলিট ক্লাসের ব্যবসায়ীরাও জড়িত।সুমিতার নেটওয়ার্ক ছড়িয়ে আছে বহিঃ রাজ্যেও।
শুধু তাই নয়,সুমিতা দেববর্মা মাদক কারবারের পাশাপাশি দেহ ব্যবসার সঙ্গেও জড়িত।এমন তথ্য পেয়েছে পুলিশ।বহিঃ রাজ্য থেকে আসা মাদক কারবারীদের তুষ্ট করার জন্য সেক্স রেকেটও পরিচালনা করে সুমিতা।নেশা কারবার ও দেহ ব্যবসা দুইটাই চুটিয়ে করছে মাদক সাম্রাজ্যের রানী সুমিতা দেববর্মা।
ধৃত দুই নেশা কারবারীর কাছ থেকে তথ্য পাওয়ার পর হাড় হিম হয়ে যায় জিরানিয়ার পুলিশের।রবিবার সন্তর্পনে এসডিপিও সুমন মজুমদারের নেতৃত্বে পুলিশ অভিযান চালায় মাদক সাম্রাজ্যের রানী সুমিতা দেববর্মার ভাড়া বাড়িতে। সুমিতা শহরের কুঞ্জবনস্থিত এজি অফিস লাগোয়া এক বাড়িতে ভাড়া থাকতো।পুলিশ অভিযান চালিয়ে সুমিতা দেববর্মার ঘর থেকে নগদ লক্ষাধিক টাকা উদ্ধার করে। তল্লাশির সময় প্রচুর নেশা সামগ্রীর হদিস পায় পুলিশ। রাতেই পুলিশ সুমিতা দেববর্মাকে গ্রেফতার করে আগরতলা পূর্ব মহিলা থানায় নিয়ে যায়। সোমবার সুমিতাকে তদন্তকারী পুলিশ আদালতে সোপর্দ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *