ডেস্ক রিপোর্টার,২৯জানুয়ারি।।
            “জনতা মশাল”দায়িত্ব নিয়ে বলেছিল বিজেপির সাধারণ সম্পাদক টিঙ্কু রায় চন্ডিপুরে টিকিট পেলে   ধাউ ধাউ করে জ্বলে উঠবে গোটা বিধানসভা কেন্দ্র।
“জনতার মশাল” যে কোনো মন গড়া কথা বলেনি, তার প্রমাণ পাওয়া গিয়েছে বিজেপির প্রার্থীর তালিকা ঘোষণার পরপরই।
         আগুনে জ্বলছে গোটা চন্ডিপুর ।বিজেপির বিক্ষুব্ধকর্মীরা লঙ্কাকাণ্ড বাধিয়ে দিয়েছে গোটা বিধানসভা কেন্দ্রে। তছনছ করে দিচ্ছে একের পর এক বুথ অফিস। তাদের বিদ্রোহের আগুনে জ্বলছে নরেন্দ্র মোদী, অমিত শাহ ,মুখ্যমন্ত্রী ও রাজ্য সভাপতির ছবি।


চন্ডিপুর বিধানসভার  প্রার্থীর নাম ঘোষণা হতেই   চন্ডিপুর মন্ডল কার্যালয়ে আছড়ে পড়ে বিদ্রোহের আগুন। ক্ষুব্ধ কর্মীরা জ্বালিয়ে দেয় মণ্ডল অফিসে থাকা বিভিন্ন নথিপত্র ।চন্ডীপুর বিধানসভার ভগবান নগর গৌরনগর  ও কাউলিকুড়াতে বিজেপির বুথ অফিস ভেঙ্গে দেয় কর্মীরা। সঙ্গে অগ্নিসংযোগ।
           খবর পেয়ে ছুটে ছুটে যান মহকুমা পুলিশ আধিকারিক ধ্রুবনাথ, কৈলাসহর থানার ওসি সঞ্জীব লস্কর সহ বিশাল পুলিশ ও টিএসআর । এই ঘটনা কেন্দ্র করে চণ্ডীপুর বিধানসভা  এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত আধা সামরিক বাহিনী।
                শনিবার রাতভর চণ্ডীপুরে উত্তেজনা বিরাজ করে। দলীয় নেতাকর্মীরা চণ্ডীপুর মণ্ডল অফিসে দ্বারস্থ হয়।এবং তারা স্পষ্ট ভাবে জানিয়ে দেয়,দলীয় নেতৃত্বের এই সিদ্ধান্ত তারা মেনে নিতে পারবে না। টিংকু রায়কে প্রার্থী পদ থেকে সরাতে হবে।অন্যথায় আন্দোলন চালিয়ে যাবে। তারা দলের নিজ নিজ পদ ছেড়ে দেবে।ভোটের বাজারে করবে না কাজ। কিন্তু দলে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *