ডেস্ক রিপোর্টার.৫সেপ্টেম্বর।।
“ফুটবল হাতে নিয়ে গোটা রাজ্যে সার্কাস করছে তৃণমূল কংগ্রেস।বাস্তবে তারা ফুটবল আনলেও,আমরাই লাথি দেবো।”—-বক্তা প্রদেশ বিজেপি’র সভাপতি ড:মানিক সাহা। রবিবার শহরের ঊষা বাজার ছিনাইহানি শনিমন্দির এলাকায় অনুষ্ঠিত জনসভায় তৃণমূল কংগ্রেস নেতৃত্বকে কটাক্ষ করে একথা বলেন তিনি। প্রদেশ বিজেপি’র সভাপতির আক্রমণের মূল লক্ষ্য বস্তু ছিলেন বাংলার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।
শিয়রেই আগরতলা পুর নিগম ভোট। যেকোনো সময় হতে পারে ঘোষণা।নির্বাচনকে সামনে রেখে প্রতিটি রাজনৈতিক দল ঘর গুছানোর কাজ শুরু করেছে। অন্যান্য বিরোধীদের থেকে এক্ষেত্রে এগিয়ে রয়েছে শাসক দল বিজেপি।
রবিবার ঊষা বাজার ছিনাইহানি শনি মন্দির সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হয় বিজেপি’র জনসভা। এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও প্রদেশ সভাপতি মানিক সাহা।এদিন সিপিআইএম, কংগ্রেস থেকে মানুষ যোগ দিয়েছে বিজেপিতে।দলত্যাগ অনুষ্ঠান উপলক্ষ্যে আয়োজিত জনসভায় প্রদেশ বিজেপির সভাপতি ড. মানিক সাহা সরাসরি তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন।তিনি তৃণমূল নেতা তথা বাংলার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে কটাক্ষ করে বলেন,” বাংলার শিক্ষা মন্ত্রী সাংবাদিক সম্মেলনে একটি ফুটবল নিয়ে বসেন।এবং বলেন খেলা হবে।বাস্তবে এটা একটা সার্কাস ছাড়া কিছু নয়।” তৃণমূল নেতৃত্বকে উদ্দেশ্য করে ড: মানিক সাহার বার্তা,”আপনারা ফুটবল আনুন,লাথি আমরা দেব”।
প্রদেশ বিজেপি’র সভাপতি বলেন, বাংলায় শিক্ষিকরা আত্মহুতি দিচ্ছেন,আর সেই রাজ্যের শিক্ষামন্ত্রী রাজ্যে এসে ১০৩২৩- শিক্ষকদের নিয়ে দরদ দেখছেন।” বাংলার আইন-শৃঙ্খলার প্রসঙ্গ টেনে মানিক সাহা বলেন,মমতার রাজ্যে নেই গণতন্ত্র।তৃণমূল ত্রিপুরাতে এসেছে মাত্র ৬ শতাংশ ভোটের জন্য।এই কারণেই তারা রাজ্যেও অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে। এদিনের জনসভায় ঊষা বাজার সিপিআইএম’র অঞ্চল কমিটির সদস্যরা যোগ দিয়েছেন বিজেপিতে।তাদের ধন্যবাদ জানিয়েছেন প্রদেশ বিজেপির সভাপতি ড: মানিক সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *